শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মাদক উদ্ভার করতে গিয়ে হামলার শিকার পুলিশের ৫ সদস্য

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৯৬ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে মাদক উদ্ধার অভিযানের সময় পুলি‌শ সদস্য‌দের ওপর হামলার খবর পাওয়া গে‌ছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ ) রাত ৯টার দিকে উপজেলার দেউন্দি চা বাগানে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গে‌ছে, বৃহস্পতিবার সন্ধায় দেউন্দি চা বাগানে মাদক পাচারের হবে এমন খবরের ভিত্তিতে চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) তরিকুল ইসলামসহ ৫ পুলিশ সদস্য সেখানে অভিযান চালায়। এ সময় ১৫ লিটার বিদেশি মদসহ এক মাদক ব্যবসায়িকে আটক করে পুলিশ। তাকে নিয়ে আসার সময় একদল মাদক ব্যবসায়ি পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে এসআই তরিকুল ইসলাম ও কনেস্টবল জুয়েল সহ ৫ জন আহত হন। এর মধ্যে আহত এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল জুয়েল হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। এরমধ্যে আশঙ্কাজনক কনস্টেবল জুয়েলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা চুনারুঘাট উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আটকদের মধ্যে একজন নারী ও অপরজন ৭ জন পুরুষ হলেও তা‌দের নাম প‌রে প্রকাশ করা হ‌বে বলে জানায় পু‌লি‌শ। এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আলী আশরাফ জানান, মাদক পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা আমাদের সদস্যদের ওপর হামলা চালায়। রাতভর অভিযানে হামলাকা‌রী‌দের ৮ জন আট‌ক করা হয়েছে । বাকিদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com