শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মাধবপুরের মেয়ে শ্রীমঙ্গলে খুন : স্বামী আটক

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার:-মাধবপুরের এক স্কুল শিক্ষিকা নারী শ্রীমঙ্গলে গৃহবধূ হিসাবে বসবাসরত অবস্থায় হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।
তাকে হত্যা করার পর ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে তার গলায় ওড়না পেঁচিয়ে তিনি ফাঁস লেগে আত্মহত্যা করেছেন বলে প্রমান করার চেষ্টা করেন তার স্বামী শ্রীমঙ্গলের সোনাছড়া চা বাগানের বাসিন্দা সিউধনী কুর্মীর পুত্র সঞ্জয় কুর্মী সহ শ্বশুরবাড়ির লোকজন।

নিহত ওই নারীর নাম ঝর্না কুর্মী (২৮) তিনি মাধবপুর উপজেলার জগদীশপুর চা বাগানের বাসিন্দা কেশব কুর্মীর মেয়ে। তিনি পেশায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে তাকে হত্যা করার অভিযোগ উঠেছে।

নিহত স্কুল শিক্ষিকার চাচা রামপ্রসাদ কুর্মী বাদী হয়ে তার স্বামী সঞ্জয় কুর্মী সহ ৫ জনকে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় পুলিশ স্কুলশিক্ষিকার স্বামী সঞ্জয় কুর্মীকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, প্রায় ৫ বছর পূর্বে ঝর্না কুর্মীর সাথে শ্রীমঙ্গলের সঞ্জয় কুর্মীর বিবাহ হয়। বিবাহের পর থেকে তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে ঝগড়া-বিবাদ চলমান ছিলো।

পারিবারিক বিভিন্ন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বিভিন্ন সময় তাকে হেনস্থা ও অপদস্থ করতেন।

শুক্রবার (১৮ মার্চ) অপরাহ্নে ঝরনা তার ফুফাতো বোন মনি গোয়ালার মোবাইলে কল দিয়ে কথা বলতে চান।

এ সময় ঝরনার হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে যান তার স্বামী ও অন্য আসামিরা। ঐদিন ২ টা ৪৫ ঘটিকার সময় ঝর্নার স্বামী সঞ্জয় কুর্মী মোবাইলে ঝর্নার ছোট চাচা নারায়ন কুর্মীকে ঝরনা আত্মহত্যা করেছে বলে জানান।

পরবর্তীতে ঝর্নার চাচা ও অন্যান্য আত্মীয়-স্বজন এসে হাঁটু মেঝেতে লেগে থাকা অবস্থায় চলন্ত ফ্যানে ঝর্নার লাশ ফাঁসিতে ঝুলন্ত রয়েছে বলে দেখতে পান।
মেঝেতে হাটু লেগে থাকা অবস্থায় কিছুতেই ফাঁসিতে লেগে আত্মহত্যা করা সম্ভব নয় এ বিষয়টি বুঝতে পেরে ঝর্নার আত্মীয়-স্বজন তৎক্ষণাৎ পুলিশে খবর দেন।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল তৈরি করে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

এ বিষয়ে নিহত স্কুল শিক্ষিকার চাচা নারায়ণ কর্মীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার ভাতিজি কে তার স্বামী সঞ্জয় কুর্মী সহ অন্যান্য আসামিরা পরিকল্পিতভাবে শ্বাস রোধ করে হত্যা করেছেন। আমরা এর বিচার চাই।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ শামীম তালুকদার এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলা এফআইআর করা হয়েছে এবং গৃহবধূর স্বামী সঞ্জয় কুর্মীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com