শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

শহরতলীর বহুলায় নারীদের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ইফতারী বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২৮৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর বহুলায় নারীদের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ইফতারী বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেল ৫টায় উপজেলার পূর্ব আনন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ইফতারী বিতরণ করা হয়। এসব ইফতারী বিতরণে সার্বিক সহযোগিতা করেন জেলা দায়রা জজ জিয়া উদ্দিন মাহমুদ।
ইফতার বিতরণে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সমাচারের প্রধান প্রতিবেদক আখলাছ আহমেদ প্রিয়, জহুরা আক্তার মিতু, নুরুন্নাহার, রীনা বেগম, তানহা আক্তার ববি, শাহ ফাইরুজ শশী ও রুকসানা খানম। এতে অন্যান্যের মধ্যে সহযোগিতায় ছিলেন বহুলা গ্রামের বিশিষ্ট মুরুব্বি নোমান মিয়া এবং মিঠুন মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com