বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

বাহুবলে সহকর্মীকে নানা আয়োজনে বিদায় জানালেন ওসি মোহাম্মদ কামরুজ্জামান

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩১১ বার পঠিত

নুর উদ্দিন সুমন : জেলার বাহুবল থানার পুলিশ কনস্টেবল মো. কামাল হোসেনকে চাকরি জীবনের পাঠ চুকিয়ে অবসর নিয়ে ফিরেছেন পরিবারের কাছে। দীর্ঘ ৪০ বছর বাংলাদেশ পুলিশের কনেস্টবল পদে দেশের বিভিন্ন জায়গায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন তিনি।

আজ বৃহস্পতিবারই ছিল তার চাকরির শেষ দিন। বিদায় বেলা অনেকটাই ভারাকান্ত ছিলেন তিনি। কিন্তু ভিন্ন রকমের আয়োজন করে বিদায়ের বিষাদটাকে আনন্দে ভরিয়ে দিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ।

কনস্টেবল কামালের বিদায় উপলক্ষে বৃহস্পতিবার বিকেল ৫ টায় থানার সকল সদস্যেদের নিয়ে আনুষ্ঠানিকভাবে তাকে বিদায় জানানো হয়। এ সময় তার হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন উপহার সামগ্রী। বাড়ি ফেরার সময় তার সন্মানে ওসির নিজের সরকারি গাড়িটি বিভিন্ন রং বেরংঙ্গের বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়। দেখে মনে হবে কোনো বরযাত্রী যাবে গাড়িতে। পরে ওই গাড়িতে করে পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে তার নিজ বাসভবনে পরিবারদের কাছে নামিয়ে দিয়ে আসা হয়। তার নিজ জেলা বিবাড়ীয়া জেলার কসবা উপজেলায়।

কনেস্টবল কামাল হোসেন জানান, সেই ১৯৮৩ সালে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে যোগদান করেছিলাম। দীর্ঘ চাকরি জীবনে নানা স্মৃতি চোখের সামনে ভেসে উঠে। তবে আমার বিদায় বেলা আমার ওসি স্যার যেভাবে আমাকে সম্মান দেখালেন তা সত্যি বিরল। আমিই হবিগঞ্জ জেলায় বাহুবল থানা পুলিশের এমন বিরল সম্মানের প্রথম সদস্য হিসাবে সম্মান পাওয়ায় নিজেকে নিয়ে গর্ববোধ করছি। ওসি, এসপি স্যারসহ সকল ঊর্ধ্বতন স্যারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ওসি মেহাম্মদ কামরুজ্জামান জানান, একটা লোক তার সারা জীবনের মূল্যবান সময়টুকু বাংলাদেশ পুলিশ বাহিনীকে দিয়েছে। তাই তার বিদায় বেলা সামান্য সম্মান জানানোর চেষ্টা করেছি মাত্র। কনস্টেবল কামালের বিদায়ের সময় থানার সকল সদস্যেদের সাথে নিয়ে বিদায় জানিয়েছি। এসময় উপস্থিত ছিলেন থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: আলমগির কবিরসহ থানার অফিসারগণ ও কনস্টবলবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com