বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

উপসচিব মোস্তফা মোরশেদকে “ধামালি চুনারুঘাট” এর ‘উপদেষ্টা’ হিসেবে বরণ ও বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান।

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৯ জুন, ২০১৯
  • ৩৬৭ বার পঠিত

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব মোস্তফা মোরশেদকে “ধামালি চুনারুঘাট” এর পক্ষ হতে ‘সম্মানিত উপদেষ্টা’ হিসেবে বরণ ও বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। গত ৮ জুন ‘ধামালি চুনারুঘাট’ এর প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তাক বাহার এর নেতৃত্বে পদক্ষেপ গণপাঠাগার হলরুমে মোস্তফা মোরশেদকে ‘সম্মানিত উপদেষ্টা’ হিসেবে বরণ ও বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লংলা আধুনিক ডিগ্রি কলেজ কুলাউড়া এর শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাজহারুল ইসলাম রুবেল, ‘ধামালি চুনারুঘাট’র কার্যকরী সদস্য উপজেলা পোস্ট মাস্টার কবি এসএম. মিজান, কার্যকরী সদস্য চাটপাড়া মাদ্রাসার শিক্ষক, সমাজকর্মী এহতেরাম সোহাগ, কার্যকরী সদস্য চুনারুঘাট সাংবাদিক সমিতি’র যুগ্ম সম্পাদক নুর উদ্দিন সুমন, কন্ঠশিল্পী শিমু ও রনি এবং কর আইনজীবী আলআমিন রিপন।

উল্লেখ্য, গত ৬ জুন”ধামালি চুনারুঘাট” আয়োজিত এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে মোস্তফা মোরশেদকে বরণ করার কথা ছিল। অনিবার্য কারণে সেদিন তিনি উপস্থিত থাকতে পারেননি এবং দুঃখ প্রকাশ করেছেন। ধামালি’র ঐ অনুষ্ঠানে সংগঠনের অসংখ্য সাধারণ সদস্য, কার্যকর কমিটি, উপদেষ্টা, পৃষ্ঠপোষক ও সহযোগী পরিষদের সদস্য, অভিভাবক আর অতিথির অংশগ্রহণে দিনব্যাপী হাসি, আড্ডা, হাড়িভাঙ্গা খেলা, পিলো পাসিং, ক্রিকেট খেলা, র‍্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান আর দুপুরের খাবার ছিল মজাদার ও উপভোগ্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com