শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

মাধবপুরে নিজ পিস্তলের গুলিতে এএসআই আহত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ২৫৭ বার পঠিত

আবুল হাসান ফায়েজ : হবিগঞ্জের মাধবপুরে নিজ পিস্তলের গুলিতে পুলিশের এক অতিরিক্ত উপ পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার গোবিন্দপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের খেলা মাঠ এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, দুপুরে গোবিন্দপুর স্কুলের মাঠে এলাকার যুবকরা ক্রিকেট খেলছিল। এলাকা থেকে এমন অভিযোগ পেয়ে কাশিম নগর পুলিশ ফাঁড়ির এএসআই শাহিন মিয়া ফোর্স নিয়ে খেলার মাঠে যান। সেখানে গিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে খেলা বন্ধের কথা বলেন। এসময় কতিপয় ব্যক্তি পুলিশের সাথে তর্কে জড়ায়। পরে পুলিশ ফিরে আসার পথে একদল যুবক তাকে ধাওয়া করে। এসময় অসাবধানতাবশত শাহীনের সাথে থাকা পিস্তল থেকে গুলি বের হয়ে যায়। এতে তার বাম পা আঘাত প্রাপ্ত হয়। পরে শাহীনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। স্বাস্থ্য কর্মকর্তা এএইচ এম ঈসতাক মানুন বলেন, আঘাতপ্রাপ্ত পুলিশ সদস্যকে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি শংকামুক্ত।
খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন, পরির্দক তদন্ত গোলাম দস্তগীর হাসপাতালে আসেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেনের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি আহত হওয়ার বিষয়টি স্বীকার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, আমি একটি মামলার তদন্তে মাধবপুরের চৌমুহনীতে ছিলাম। এএসআই শাহীন আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে তার অবস্থা, চিকিৎসার খবর নিতে যাই। সে এখন শংকামুক্ত। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com