বুধবার, ০৭ জুন ২০২৩, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
নবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চাপায় শিবলী হাসান (১৭) নামে এক নবম শ্রেণীর ছাত্র নিহত হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত ক্ষতিগ্রস্থ ১২ পরিবারের পাশে দাড়িয়েছেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বাস চাপায় সিরাজুল ইসলাম (৭০) এক বৃদ্ধ নিহত স্ত্রীকে নিয়ে পবিত্র হজ্জে যাওয়া হল না ব্যবসায়ী আব্দুল হালিমের। চুনারুঘাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ২ রাস্তা নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষে টেটাবিদ্ধ মইনুল ইসলাম চুনারুঘাট উপজেলা ও বানিয়াচং উপজেলায় বজ্রপাতে ২ জনের মৃত্যু মিঠামইনের বায়েরচর গ্রামে বিষপানে মা ও ছেলের মৃত্যু মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরীকে আরো একটি মামলায় আসামী

বাহুবলে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ২১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে
    প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হসিনা ঘোষিত নিত্য প্রয়োজনীয় হোম কোয়ারেন্টাইনে থাকা হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার । শুক্রবার সন্ধ্যায় স্নানঘাট ইউনিয়নের শতাধিক দিনমুজরদেরকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রকল্প কর্মকর্তা আশীষ কর্মকার, ইউনিয়ন চেয়ারম্যান ফেরদৌস আলম, আলেয়া জাহির কলেজের ইংরেজি প্রভাষক রাহিম ইমাম, বাগদাইর সরকারি প্রাঃবিদ্যালয়ের শিক্ষক শাহ রিমন, এবং স্নানঘাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বাজিদ মিয়া প্রমুখ।

    এদিকে একইদিনে বিকেলে ডুবাঐ, পুটিজুরি, স্নানঘাট, মহাশয়ের বাজারসহ বেশ কয়েকটি এলাকায় বাজার মনিটরিং এর অভিযান চালানো হয়। অভিযানকালে ডালের দাম বেশী রাখায় এবং চালের আড়তে মূল্যতালিকা না থাকায় দুইজনকে ডুবাঐ বাজারে ২হাজার ও সহকারী কমিশনার (ভূমি) ৫হাজার টাকা জরিমানা করেন। এ সময় বাজারে আগত জমায়েতকে করোনার প্রাদুর্ভাব সম্পর্কে সচেতন করা হয়। স্নানঘাটে সহকারী কমিশনার (ভূমি) ৩ জনকে ৪হাজার টাকা জরিমানা করেন। একই সাথে দোকান বন্ধের নির্দেশ দিয়ে গণজমায়েত নিষিদ্ধ করেন।

    নিউজটি শেয়ার করুন

    এ জাতীয় আরো খবর..

    Leave a Reply

    Your email address will not be published.

    © All rights reserved © 2019 Prothomsheba
    Theme Developed BY ThemesBazar.Com