শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাট কবি পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন। তাহের খান সভাপতি ও ইউনুছ আকমাল সাধারণ সম্পাদক।

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ৩০০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ চুনারুঘাট কবি পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। কবি ও শিক্ষক এসএম তাহের খানকে সভাপতি, কবি ও শিক্ষক ইউনুছ আকমালকে সাধারণ সম্পাদক এবং কবি ও রিপোর্টার রায়হান আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়। সর্বশেষ আহবায়ক কমিটির আহবায়ক কবি এস এম তাহের খানের সভাপতিত্বে কবি এসএম মিজানের পরিচালনায় এ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ ও অনুমোদন, বাজেট পেশ ও অনুমোদন, নতুন সদস্য পরিচিতি, নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা ও গঠনতন্ত্র সংশোধন সংক্রান্ত আলোচনা সম্পন্ন হয়।

গত ১৬ জুন, ২০১৯, রবিবার, সন্ধ্যা ৬:০০ ঘটিকায় চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগার কার্যালয়ে এ সভায় কবি পরিষদের ১৩ সদস্য বিশিষ্ট নতুন এক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এসময় গঠনতন্ত্র সংশোধন করে কমিটি ১১ থেকে ১৩ তে উন্নীত করা হয়। কমিটি ঘোষণার পূর্বে এস এম তাহের খানের নেতৃত্বে আহবায়ক কমিটি ভেঙে দিয়ে সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিক্ষক মাজহারুল ইসলাম রুবেলকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়, অন্যরা হলেনঃ এডভোকেট মোস্তাক বাহার ও এসএম মিজান।

গণতান্ত্রিক প্রক্রিয়ায় সর্বসম্মতিক্রমে নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার মাজহারুল ইসলাম রুবেল ১ বছর মেয়াদী উক্ত কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন যা ২০২০ সালের জুন মাসের শেষদিন পর্যন্ত বলবৎ থাকবে।

কমিটি নিম্নরূপ – (১)সভাপতিঃ এস এম তাহের খান, (২)সিনিয়র সহসভাপতিঃ নূরুল আমিন, (৩)সহসভাপতিঃ শফিকুর রহমান জামাল, (৪)সহসভপতিঃ সাইফুর রহমান কায়েস, (৫)সাধারণ সম্পাদকঃ ইউনুছ আকমাল, (৬)যুগ্ম সা: সম্পাদকঃ এন শান্ত কুমার সিংহ, (৭)সাংগঠনিক সম্পাদকঃ রায়হান আহমেদ, (৮)অর্থ সম্পাদকঃ আজিজুর রহমান, (৯)দপ্তর সম্পাদকঃ আজিজুল হক নাসির, (১০)প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ নুর উদ্দিন, (১১)নির্বাহী সদস্যঃ এড. মোস্তাক বাহার, (১২)নির্বাহী সদস্যঃ কামাল আহমেদ ও (১৩)নির্বাহী সদস্যঃ এসএম মিজান।

উল্লেখ্য, এর পূর্বের সাধারণ সভায় যারা নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়েছিলেন তাদেরও আলাদা পরিচিতি পর্ব সম্পন্ন হয়। নতুন সদস্য হয়েছিলেন – নুরুল আমিন, সাইফুর রহমান কায়েস, ইউনুছ আকমাল, রাজিয়া সুলতানা, জয়নুল শামীম, মনসুর আহমেদ, ফজল মিয়া, আজিজুল হক নাসির, আজিজুর রহমান, রায়হান আহমেদ, মনজুর খান, আবুল বাশার রাসেল, কাউছার খসরু, ইয়াসির আহমেদ, সাজ্জাদ চিহ্ন ও আব্দুল কাইয়ুম স্বপন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com