মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাটে গঠিত হলো সামাজিক ও শিক্ষামূলক সংগঠন ‘ব্যাচ ৯৬ চুনারুঘাট’। আহবায়ক এডভোকেট মোস্তাক বাহার।

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১২ জুন, ২০১৯
  • ৪৩৩ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় এসএসসি ৯৬ ইং সালের সমাধ্যায়ীরা মিলে গঠন করলো সামাজিক ও শিক্ষামূলক সংগঠন ‘ব্যাচ ৯৬ চুনারুঘাট’। গত ৪ জুন সন্ধ্যায় কতিপয় বন্ধুরা মিলে আলাপ আলোচনার প্রেক্ষিতে এ সিদ্ধান নেন।

সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তাক আহাম্মদ বাহারকে আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয় যা আগামী ১ বছরের মধ্যে সুনির্দিষ্ট কিছু দায়িত্ব পালন করবে এবং পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন। চুনারুঘাটের সকল স্কুল ও মাদ্রাসায় যারা ১৯৯৬ ইং সনে এসএসসি পরীক্ষা দিয়েছে বা দেয়ার কথা ছিল শুধুমাত্র তাদের নিয়েই এই সংগঠন তৈরি হয়েছে।

কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন রুমন ফরাজি, সাহিদুর রহমান সাহিদ, সেলিম মাহমুদ এবং সদস্য নির্বাচিত হয়েছেন সৈয়দ ইসফাক আহমেদ, হাসান সফিক, আব্দুল আহাদ, লিটন বিপ্লব ও মহিউজ্জামান ঝলক।

এব্যাপারে আহবায়ক এডভোকেট মোস্তাক বাহার বলেন, ‘আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ব্যক্তিগতভাবে বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম করে থাকেন আর আমরা চাচ্ছি সম্মিলিতভাবে তা করতে। প্রতিবছর একটা পুনর্মিলনী আয়োজনের মাধ্যমে নিজেদের বন্ধুত্ব আরো মজবুত করা এবং বন্ধুদের মধ্যে যারা পেশাগতভাবে দুর্বল তাদের সহযোগিতাও আমাদের অন্যতম উদ্দেশ্য। প্রথমেই আমরা গঠনতন্ত্র তৈরি করবো। সকলের দোয়া ও সহযোগিতা চাই।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com