বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

প্রতিবন্ধী পরিবারের পাশে খাবার নিয়ে ওসি আজমিরুজ্জামান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০১৯
  • ৪২৯ বার পঠিত

নুর উদ্দিন সুমন: চুনারুঘাট উপজেলার চাঁন্দভাঙ্গার বাসিন্দা প্রতিবন্ধী আছকির মিয়া। তাকে প্রায়ই থানার সামনে দেখা যেত বাঁশি হাতে যানজট মুক্ত রাখার চেষ্টার ভূমিকায়। পাশাপাশি জীবিকা নির্বাহে তিনি হৃদয়বান লোকদের কাছ থেকে আর্থিক সাহায্য নিতেন। বিষয়টি থানার ওসি কেএম আজমিরুজ্জামানের নজরে আসে। তিনিও তাকে মাঝে মধ্যে আর্থিক সহায়তা করতেন। কিন্তু কয়েক দিন ধরে আছকির মিয়াকে থানার সামনে দেখা যাচ্ছিল না। ওসি খোঁজ নিয়ে জানতে পারেন প্রতিবন্ধী আছকির মিয়া ১৫ দিন ধরে অসুস্থ।
তিনি (ওসি) ১২ মে প্রতিবন্ধী আকছির মিয়ার পরিবারের পাশে খাবার (দেশী মুরগি, রুই মাছ, চাউলের বস্তা ও নগদ টাকা) নিয়ে যান। আছকির মিয়া ওসিকে দেখে অবাক। তিনি কান্নাজুড়ে দিয়ে বলেন আমার অসুখ ভাল হয়ে গেছে। আমি ধন্য। ওসি কেএম আজমিরুজ্জামানের সাথে ছিলেন পুলিশ সদস্য সাইফুুর রহমান।
এ বিষয়ে ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, শুনলাম আছকির মিয়া অসুস্থ। তাই খাবার নিয়ে গেলাম তাঁর বাড়িতে। উদ্দেশ্য স্ত্রী ও সন্তানদের নিয়ে আছকির মিয়া যাতে করে পবিত্র মাহে রমজানের রোজা পালন করতে পারে।
তিনি বলেন, আমরা সকলেই চারপাশের অসহায় লোকের সহযোগিতায় করি। তাহলে দেখা যাবে সমাজে সকলেই স্বাচ্ছন্দ্যবোধে করছে। আসুন সকলেই পবিত্র এ মাসে সাধ্যানুযায়ী আশেপাশের অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াই।
প্রতিবন্ধী পরিবারের পাশে খাবার নিয়ে যাওয়ার খবর শুনে তৃণমূল লোকদের মাঝে আলোচনা চলছে। অনেকে বলছেন পুলিশ শুধু আইনশৃঙ্খলাই রক্ষা করছে না। মানবতার সেবায়ও কাজ করছে। তার প্রমাণ দিলেন চুনারুঘাট থানার কেএম আজমিরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com