রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

মাধবপুরে জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধা নিহত! আটক-৫

আবুল হাসান ফায়েজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ২৮৬ বার পঠিত

আবুল হাসান ফায়েজ : হবিগঞ্জের মাধবপুরে জমি নিয়ে সংঘর্ষে মতুর্জ আলী নামে ৬৫ বছরের বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার হাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর থানার এস আই রাহাত খান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে লিপ্ত ৫জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানাযায়, ওই গ্রামের নিহত মর্তুজ আলী ও আব্দুল মালেকের পুত্র মকবুল আলীর মাঝে ৫৮শতক জমি নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। আজ সকালে বিবাদমান জমিতে মকবুল আলী চাষের ট্রাক্টর নিয়ে চাষ শুরু করে।

খরব পেয়ে মতুর্জ আলী ও তার লোকজন এতে বাধা দিয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মতুর্জ আলী আহত হয়ে
জমিতে পড়ে থাকলে স্থানীয় লোকজনের সহায়তা পুলিশ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

থানার ওসি (তদন্ত) দস্তগীর আহম্মেদ জানান, ঘটসাস্থলে পুলিশ মোতায়েন আছে। সংঘর্ষে জড়িত ৫জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। পরবর্তি আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com