বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম:
গ্রেড-১ পাচ্ছেন অতিরিক্ত আইজিপি কামরুল আহসান চুনারুঘাটে মাদক মামলার দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার দেড় হাজার পিস ইয়াবাসহ চুনারুঘাটে দুই কারবারি আটক চুনারুঘাটে উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-প্রতিমন্ত্রী মাহবুব আলী চুনারুঘাটে সাবেক ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন প্রতিমন্ত্রী আইন শৃঙ্খলা রক্ষায় কাউকেই ছাড় দেয়া হবেনা- মাধবপুর সার্কেল এএসপি নির্মলেন্দু সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী মহাসড়কের পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ চুনারুঘাটে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পন্ন

সাতছড়ি উদ্যানে মানুষের ঢল, একাধিক দুর্ঘটনা

আবুল হাসান ফায়েজ
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ২০৭ বার পঠিত

আবুল হাসান ফায়েজ: পবিত্র ঈদুল ফিতরের দিনে আজ সোমবার (২৫ মে) হবিগঞ্জের মাধবপুরের সাতছড়ি জাতীয় উদ্যান এবং সুরমা ও তেলিয়াপাড়া চা-বাগানে হাজারও মানুষের ঢল নেমেছে। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকার অযথা ঘর থেকে বের হতে নিষেধ করলেও তা মানছেন না মানুষ। ঈদ উপলক্ষে শত শত মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ি নিয়ে এসব পর্যটক ছুটে এসেছেন প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। তাদের সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ।

এদিকে হঠাৎ করে বাইরে থেকে এতো লোকজন আসায় এই এলাকায় বাড়ছে করোনার ঝুঁকি। পাশাপাশি কিশোর বয়সী ছেলেদের বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর ফলে ঘটছে দুর্ঘটনাও।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তেলিয়াপাড়া ও পার্শ্ববর্তী সুরমা চা-বাগান এলাকায় ৩টি দুর্ঘটনার খবর পাওয়া গেছে। যার মধ্যে আছে একটি প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ। বাকি দু’টি মোটরসাইকেল দুর্ঘটনা। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে কেউ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

আর এই সুযোগে মাদকাসক্ত কিছু যুবক ঢুকে পড়েছে মাদকসেবনের জন্য পরিচিত স্পটগুলোতে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এসব পর্যটকদের ঠেকাতে অস্থায়ী চেকপোস্ট বসিয়েছে।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, হাজার হাজার মানুষ এসেছেন সাতছড়ী জাতীয় উদ্যান ও চা-বাগানে ঘুরতে। তাদের বুঝিয়ে বিদায় করতে আমাদের হিমশিম খেতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com