শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
গ্রেড-১ পাচ্ছেন অতিরিক্ত আইজিপি কামরুল আহসান চুনারুঘাটে মাদক মামলার দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার দেড় হাজার পিস ইয়াবাসহ চুনারুঘাটে দুই কারবারি আটক চুনারুঘাটে উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-প্রতিমন্ত্রী মাহবুব আলী চুনারুঘাটে সাবেক ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন প্রতিমন্ত্রী আইন শৃঙ্খলা রক্ষায় কাউকেই ছাড় দেয়া হবেনা- মাধবপুর সার্কেল এএসপি নির্মলেন্দু সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী মহাসড়কের পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ চুনারুঘাটে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পন্ন

হবিগঞ্জে স্বাস্থ্যকর্মীসহ আরো ৪ জনের করোনা পজেটিভ ॥ মোট আক্রান্ত ৫২

নিউজ এডিটর- নুর উদ্দিন সুমন
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ২০২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জে করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৪ জন। এদের মধ্যে সদর উপজেলার ১ জন ও বাকী তিনজন লাখাই উপজেলার বাসিন্দা। আক্রান্তদের একজন ম্যাটস ইন্টার্নি, অন্যরা সাধারণ পেশাজীবী। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জ্বল। নতুন আক্রান্ত ৪ জনের বয়স ২৩ থেকে ৫০ এর ভিতরে হবে। হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ একেএম মোস্তাফিজুর রহমান জানিয়েছেন লাখাই উপজেলার আক্রান্ত তিনজন নারায়নগঞ্জ থেকে এসেছেন। তাদের পরিবার লকডাউনের প্রক্রিয়া চলছে। হবিগঞ্জ সদর হাসপাতালের আক্রান্ত ম্যাটস ইন্টার্নির বয়স ২৩ বছর। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার পর্যন্ত হবিগঞ্জ থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও আইইডিসিআর এ মোট নমুনা প্রেরণ করা হয়েছে ১ হাজার ৮০৪ জনের। রিপোর্ট এসেছে ৯৯৯টি। বাকী রিপোর্টগুলো ধারাবাহিকভাবে আসবে।
মঙ্গলবার পর্যন্ত হবিগঞ্জ জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হয়েছে ৫২ জন। এর মাঝে মারা গেছেন একজন। সুস্থ হওয়ার তালিকা শূন্যের কোঠায়। মারা যাওয়া শিশু হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চা শ্রমিকের সন্তান। সে ক্যান্সারেও আক্রান্ত ছিল। স্বাস্থ্য বিভাগের তথ্যে আরো জানা গেছে, এ জেলায় আক্রান্ত ৫২ জনের মধ্যে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী ১৮ জন। সরকারি কর্মকর্তা-কর্মচারী ৫ জন। ইতোমধ্যে জেলা সদর হাসপাতালসহ তিনটি সরকারি হাসপাতাল লকডাউন ঘোষণা করা হয়েছে। গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজেটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ দুইজন, ২২ এপ্রিল ৫জন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৩জন, ২৪ এপ্রিল চিকিৎসকসহ ৫জন, ২৫ এপ্রিল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও ৪ ম্যাজিস্ট্রেটসহ ২১ জন, ২৬ এপ্রিল এক ম্যাজিস্ট্রেট এবং সর্বশেষ ২৮ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৪ জনের করোনা পজেটিভ এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com