সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

৩৩৩ নম্বরে ফোনকল দিতেই পৌঁছে গেল ত্রাণ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৩১৬ বার পঠিত
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে স্বামী গাড়ি চালাতে পারছেন না। সরকারি নির্দেশনা মানতে গিয়ে ঘরেই থাকতে হচ্ছে সবাইকে। পুরো পরিবার তাতে পড়েছে খাদ্যসংকটে। এ অবস্থায় সাহস করে ৩৩৩ নম্বরে ফোনকল করেন গৃহবধূ। তিনি জানান সংসারের হাল অবস্থা। এর কিছুক্ষনের মধ্যেই তার ঘরে ত্রাণ পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজে। ঘটনাটি সিলেট বিশ্বনাথের।
সূত্র জানায়, মাইক্রোবাস চালক সুহেল আহমদ স্ত্রী ও চার সন্তান নিয়ে থাকেন সিলেট বিশ্বনাথের পূর্ব চান্দশিরকাপন গ্রামে। সেখানে খান স’মিলের পাশে তার বাসা। করোনাভাইরাস সংক্রমণ রুখতে সরকার ঘরে থাকার নির্দেশনা দিয়েছে। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়ায় সংকটময় সময় কাটাচ্ছেন সুহেল। ঘরে খাবারের জন্য তেমন কিছুই নেই। পরিবারের করুণ অবস্থা দেখে  ও চার সন্তানের কথা ভেবে সুহেলের স্ত্রী ফোনকল করেন সরকারের দেয়া ৩৩৩ নম্বরে। পরিস্থিতি জানাতেই কিছু সময়ের মধ্যে তার বাসায় পৌঁছে যায় সরকারি ত্রাণ।কাউকে দিয়ে না পাঠিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কামরুজ্জামান নিজে হাজির হন ত্রাণ নিয়ে। ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান পরিবারের সদস্যরা। গৃহবধূর হাতে তুলে দেয়া হয় ত্রাণের ব্যাগটি। এতে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ লিটার তেল ও ১টি সাবান।ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন,সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমূখ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com