বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পর্তুগাল প্রবাসীর অর্থায়ানে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পৌর যুব-সংহতির সভাপতি ফারুক আহমেদ। মাধবপুরে হোম কোয়ারেন্টিনদের বাড়িতে সেনাবাহিনীর পরিদর্শন হবিগঞ্জে কর্মহীন খেটে খাওয়া মানুষের ঘরে খাদ্যসামগ্রী দিলেন ডিসি- মাধবপুরে করোনা মহামারিতে ডেইরি ফার্মের ভবিষ্যত নিয়ে চিন্তিত মালিকরা রেমা-চা-বাগানের অসহায় চা-শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এসপি মোহাম্মদ উল্ল্যা অসহায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান বাহুবলে টিসিবি’র তেল মজুত রাখার দায়ে ব্যবসায়ীকে বিনাশ্রম কারাদণ্ড হবিগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা দিচ্ছেন ডা. জাবের সাধারণ ছুটি বাড়লো ১১ এপ্রিল পর্যন্ত চুনারুঘাটে ২৩ টি চা বাগানে ২ দিনের স্বেচ্ছা ছুটি

মার্শাল আর্ট কন্যা সান্ত্বনা রাণী রায় পূনরায় স্বর্ণপদক জয়ী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

লালমনিরহাটের আদিতমারীর গ্রামের মার্শাল আর্ট কন্যা সান্ত্বনা রাণী রায় পূনরায় স্বর্ণপদক জয়ী হয়েছেন।গত ২২.২৩ ফেব্রুয়ারী রোজ শনিবার ও রবিবার (২দিন) নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু ২য় আইটিএফ তায়কোয়নদো প্রতিযোগিতায় লালমনিরহাট তায়কোয়নদো এসোসিয়েশন ৫টি স্বর্ণপদকসহ ১৪ টি পদক অর্জন করেন।

আইটিএফ তায়কোয়নদো প্রতিযোগিতা ঢাকা নারায়ণগঞ্জ লালমনিহাট সহ দেশের ৯ টি জেলার ২১ টি তায়কোয়নদো দল অংশ করেন। উক্ত অনুষ্ঠানে সভাপত্বি করেন – বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম কে বাশার প্রতিযোগী বিজয়ীদের মধ্যে এ পুরস্কার বিতরণ করেন। এ প্রতিযোগিতায় স্বর্ণপদক অর্জন করে লালমনিরহাট তায়কোয়নদো (এলটিএ) প্রতিষ্ঠাতা ও পরিচালক সান্ত্বনা রানী রায় সংগঠন সহকারী কোচ দিপু হাঁসি বেগম, মৌসুমী আক্তার, মোহাম্মদ স্বাধীন, রৌপ্যপদক অর্জন করে সেলিনা খাতুন, মিতি আক্তার, হেনা বেগম, মোহাম্মদ আপন, নুসরাত জাহান, ব্রোঞ্জ পদক অর্জন করে জান্নাতি খাতুন, মিতু আক্তার, জান্নাতি আক্তার, মোহাম্মদ মুরাদ।

সান্ত্বনা রাণী রায় জাতীয় ও আন্তর্জাতিক তায়কোয়নদো প্রতিযোগিতায় ২টি করে স্বর্ণপদক, রৌপ্যপদক ও ব্রোঞ্জপদক অর্জন করেন।

উল্লেখ যে – লালমনিরহাট আদিতমারীর হরিদাস গ্রামের কৃতি কন্যা সন্তান সান্ত্বনা রানী রায় লালমনিরহাট আইকন আসোসিয়েশন (এলটিএ) প্রতিষ্ঠাতা ও পরিচালক কাজে সাফল্য ও স্বীকৃতি হিসেবে ২০১৮ সালে সিআরআই ইয়ং বাংলার জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

এছাড়াও প্রশিক্ষণপ্রাপ্ত তায়কোয়নদো প্রতিযোগীতায় ২০১৮ সালে ৮ ও ৯জুন ঢাকায় অনুষ্ঠিত ওয়ালটন দশম জাতীয় আইটিএফ তায়কোয়নদো প্রতিযোগিতায় একটি স্মরণীয় চারটি ব্রোঞ্জপদক ও ২০১৯ সালে ২ ফেব্রুয়ারী ঢাকায় অনুষ্ঠিত ক্যামব্রিয়ান প্রথম আইটিএফ তায়কোয়নদো চ্যাম্পিয়নশিপে ২টি স্বর্ণপদক ২টি রৌপ্যপদক ও ১টি ব্রোঞ্জপদক অর্জন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com