সোমবার, ২৩ মার্চ ২০২০, ১০:৩৬ অপরাহ্ন

বানিয়াচঙ্গে সংবর্ধনা সভায় পরিকল্পনা মন্ত্রী: শেখ হাসিনার উন্নয়নের দর্শন হচ্ছে জনগনের কল্যানের উন্নয়ন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২ বার পঠিত

বানিয়াচং প্রতিনিধি :রিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের দর্শন হচ্ছে জনগনের কল্যানের উন্নয়ন। বানিয়াচং উপজেলা একটি হাওর এলাকা। বানিয়াচংসহ হাওর অঞ্চলের উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ প্রদান করেছেন। তিনি এসময় আরো বলেন হাওর আর অনুন্নত এবং অবহেলিত থাকবে না। দেশের অন্যান্য এলাকার সাথে হাওরকে যুক্ত করার জন্য বিশেষ বিশেষ প্রকল্প হাতে নেওয়া হয়েছে। সুনামগঞ্জ জেলাকে রেল যোগাযোগের মাধ্যমে ময়মনসিংহ জেলার সাথে সংযুক্ত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষি ইউনিভার্সিটিসহ বানিয়াচং তথা হবিগঞ্জ জেলার সকল উন্নয়ন প্রকল্প বিশেষ গুরুত্বের সঙ্গে বাস্তবায়নের আশ্বাস প্রদান করেছেন।

গতকাল শনিবার বিকালে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি নির্বাচিত হওয়ায় স্থানীয় সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খানকে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের দেওয়া এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন খানের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যাক্তি সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ডা. মুশফিক হুসেন চৌধুরী, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, শেখ শামসুল হক, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহি, ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফীন সেলিম প্রমূখ।

সংবর্ধনা সভাকে ঘিরে সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের লোকজন খন্ড খন্ড মিছিল সহকারে উপজেলা চত্তরে হাজির হয়। বিকেলে এক পর্যায়ে সংবর্ধণা সভাটি জনসভায় পরিণত হয়। লোকে লোকারন্য হয়ে উঠে পুরো উপজেলা চত্তর। কানায় কানায় পরিপূর্ণ হয় পুরো এলাকা। সভার শুরুতেই কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com