বুধবার, ২৭ মে ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে রাব্বি হত্যার আসামি শ্রীমঙ্গলের ভারত সীমান্ত থেকে গ্রেফতার শ্রীমঙ্গল করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কাউন্সির আহাদ শ্রীমঙ্গল করোনায় মৃত কাউন্সিলর এর গোসলএর জন্য প্রস্তুতি সম্পন্ন চুনারুঘাটে ছাত্রলীগ নেতা জাকারিয়া তারেকের উপর সন্ত্রাসীদের হামলা মাধবপুরে জমি নিয়ে সংঘর্ষে বৃদ্ধা নিহত! আটক-৫ চুনারুঘাটে ঈদের আনন্দ নেই খুন হওয়া কিশোর রাব্বীর পরিবারে সাতছড়ি উদ্যানে মানুষের ঢল, একাধিক দুর্ঘটনা ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এনি লস্করের ঈদ বস্ত্র বিতরণ বাহুবলবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন পাঁচ গ্রাম নেতা ফয়সল আহমেদ করোনায় নিস্তব্ধ কমলারাণীর দিঘী, নেই দর্শনার্থী-পর্যটকদের পদচারণ

সেবা প্রত্যাশীকে হয়রানি করা যাবে না:আইজিপি ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: থানায় কোনোভাবেই সেবা প্রত্যাশীকে হয়রানি করা যাবে না। দেশের প্রতিটি থানাকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)। তিনি বলেন, কোনো নাগরিক যদি থানায় সেবা নিতে গিয়ে হয়রানির শিকার হলে দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।

রোববার(২৬ জানুয়ারি) দুপুরে সিলেট পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও অস্ত্রাগারের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি এসব কথা বলেন।

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, গত এক বছরে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে দুই কোটি কল করেছেন সেবাপ্রত্যাশীরা। এর মধ্যে ৫০ লাখ কলের সেবা দেয়া হয়েছে। এ সেবা আরও প্রসারের উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতায় পুলিশের জীবনমান উন্নয়নে ব্যাপক উদ্যোগ নেওয়া হয়েছে। ব্যারাকের অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে, যাতে পুলিশ সদস্যদের আবাসনের যে বড় সংকট আছে তা অনেকটাই কাটিয়ে ওঠা যাবে। তিনা আরও বলেন , মুজিববর্ষে দেশের ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক স্থাপন করা হবে। বৃদ্ধ, নারী, প্রবাসীসহ অন্যরা যাতে থানায় সহজে নিজেদের সেবা পেতে পারেন। এর আগে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী সিলেট পৌঁছে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন। বিকেল সাড়ে ৩টায় তিনি সিলেট মহানগর পুলিশ ও জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন।

পরে বেলুন উড়িয়ে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদ্বোধন এবং পরে অগ্নিশিখা প্রজ্বলন করেন আইজিপি। এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেট মহানগর পুলিশের কমিশনার এসএম গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমদ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com