শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৫।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৪১৮ বার পঠিত

শেখ মোঃ হারুনুর রশিদ।। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চানভাংগা নামক স্থানে ট্রাক্টরের সাথে সিএনজির ধাক্কা লেগে ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়,উপজেলার চানভাংগা এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাক্টরের সাথে শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা চুনারুঘাট অভিমুখী একটি সিএনজির ধাক্কা লাগে।এতে সিএনজি চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন।এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চুনারুঘাট থানা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।সেখান থেকে আশঙ্খাজনক অবস্থায় সিএনজি চালককে কর্তব্যরত চিকিৎসকের সিদ্ধান্তে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।এদিকে গুরুতর আহত যাত্রী কুতুব আলীকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয় এবং অপর ৩ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন,চুনারুঘাট উপজেলার শাইলগাছ গ্রামের সিএনজি চালক রুবেল মিয়া(২০),বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামের যাত্রী কুতুব মিয়া(৪৫),চন্দ্রছড়ি গ্রামের আব্দুল মন্নান(৪০) এবং তাঁর স্ত্রী রাশিদা খাতুন(৩৫) ও বানিয়াচং উপজেলার শিরিন আক্তার(৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান,যান্ত্রিক ত্রুটির কারণে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ট্রাক্টরকে কুয়াশার কারণে দেখতে না পারায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com