রবিবার, ১২ জানুয়ারী ২০২০, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবল ট্রমা সেন্টার শীঘ্রই চালু হবে: এমপি মিলাদ গাজী মনিপুরী সংস্কৃতি এদেশের জাতীয় সংস্কৃতির অংশ : ভারতীয় সহকারি হাইকমিশনার চুনারুঘাটে মাটির দেয়ালচাপায় প্রাণ গেল মহিলার সাংবাদিক সালেহ উদ্দিনকে জেদ্দা প্রবাসীদের সংবর্ধনা।বিশেষ অতিথি সাংবাদিক কামরুল ইসলাম। শেখ হাসিনা সর্বকালের সেরা প্রধানমন্ত্রী খুটিবিহীন বিদ্যুৎ- মেয়র নাকি সরকারের ক্রেডিট? মুড়ারবন্দ মাজারে ওরসের নামে মাদক, অশ্লীলতাসহ সকল প্রকার বেহায়াপনার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ। এখনকার যুগে টাইমপাস প্রেম ভাইস প্রিন্সিপাল আজগর হোসেনের জানাযা সম্পন্ন। বাহুবলে আশ্রয়ন প্রকল্পে শতাধিক পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ

বাহুবলে ঘুষ নেয়ার অপরাধে কাজল দেবকে ১ বছরের সাজা

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৫০ বার পঠিত

জুবায়ের আহমেদ বাহুবল হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে বয়স্ক ভাতাভোগীদের কাছ থেকে ১হাজার টাকা করে ঘুষ নেয়ার সময় বাহুবল মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ডিএসবি,র হাতে আটক হয় কাজল দেব।
রবিবার ১ ডিসেম্বর বাহুবল সোনালী ব্যাংকে ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক করে পুলিশ।
জানা যায়, বাহুবল উপজেলার ৪ নং সদর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড মেম্বার শিল্পী রাণী নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কিছু অসাধু ব্যক্তির সাথে হাত মিলিয়ে বয়স্ক ভাতাভোগীদেরকে কার্ড দেয়ার নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছিল কাজল দেব। রবিবার ১ ডিসেম্বর দুপুরে বাহুবল সোনালী ব্যাংকে গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নেয় বাহুবলে দায়িত্বপ্রাপ্ত থানা পুলিশের ডিএসবি নাজমুল হোসেন ও মলয়। বাহুবল সদর ইউনিয়নের ভাতাভোগীরা ভাতার টাকা উত্তোলন করে কাজল দেবকে ১ হাজার টাকা করে ঘুষ দেয়া শুরু করে, এমতাবস্থায় ডিএসবি পুলিশ কাজল দেব(৫০)কে হাতেনাতে আটক করে বাহুবল মডেল থানায় নিয়ে যায়। পরবর্তীতে কাজল দেবকে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক এর কার্যালয়ে হাজির করা হলে তিনি কাজল দেবকে ভাতাভোগীদের কাছ থেকে ঘুষ নেয়ার অপরাধে অভিযুক্ত করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১ বছরের কারাদন্ড প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com