সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ২৯৬ বার পঠিত

অনলাইন ডেস্কঃ পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের অবস্থা অত‌্যন্ত সঙ্কটজনক। টুইট করে এ খবর জানিয়েছেন তাঁর ব‌্যক্তিগত চিকিৎসক।

দুর্নীতির দায়ে জেলবন্দি তিনবারের প্রাক্তন প্রধানমন্ত্রী কয়েকদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তারপরই জামিন দিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও তাঁর অবস্থার দ্রুত অবনতি ঘটছে বলে জানা গিয়েছে।

ব‌্যক্তিগত চিকিত্‍‌সক আদান খান জানান, নওয়াজ শরিফের স্টেরয়েডের মাত্রা কমিয়ে দেওয়া হয়েছিল। তার ফলস্বরূপ ফের প্লাটেলেট কাউন্ট কমে যায়। কেন এমন হচ্ছে, দ্রুত তা চিহ্নিত করতে হবে বলে তিনি জানান।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী গত ২২ অক্টোবর থেকে লাহোর সার্ভিসেস হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর চিকিত্‍‌সার জন্য স্পেশাল মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল টিম জানিয়েছে, নওয়াজ শরিফের যে শারীরিক অবস্থা, তাতে কোনও ভাবেই হাসপাতাল থেকে ছাড়া যাবে না। তাঁকে পর্যবেক্ষণে রাখতে হবে। ৬৯ বছর বয়সি পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ) ‘সুপ্রিমো’র প্লেটলেট কাউন্ট ৪৫ হাজার থেকে আবার ২৫ হাজারে নেমে এসেছে।
সুত্রঃ বাংলাদেশ জার্নাল

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com