সোমবার, ১৮ মার্চ ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা বিভাগে আবারো শ্রেষ্ঠ চুনারুঘাট থানার এএসআই মনির বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ॥ আহত ১

বানিয়াচঙ্গে জলমহাল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ১০

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ২৮২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বানিয়াচঙ্গে জলমহাল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত অস্থায় টেটাবিদ্ধ অপু সর্দার (১৮)নামে এক যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার প্রতাপপুর গ্রামের আব্দুল হক সর্দারে একটি নিজেস্ব জলমহাল দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছেন। এতে তার জলমহালের উপর কু-দৃষ্টি পরে একই গ্রামের তপন সর্দার, পিকলু সর্দারসহ একটি চক্রের। এ নিয়ে তাদের মধ্যে মামলা মোকদ্দমা চলে আসছে। সম্প্রতি জলমহালের মাছ জোর পূর্বক নিয়ে আসে প্রতিপক্ষের লোকজন। এ বিষয়ে আব্দুল হক সর্দারের পক্ষে আদালতে একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের বিষয়টি তদন্ত করছেন হবিগঞ্জ ডিবি পুলিশ।

এ প্রেক্ষিতে গতকাল বুধবার সন্ধ্যায় তপন সর্দার, পিকলু সর্দার ও নবাব আলীর নেতৃত্বে একদল লোক জোর পূর্বক জলমহাল দখলের চেষ্টা করলে প্রতিপক্ষের লোকজন বাধা প্রদান করেন। এ নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে অপু সর্দারসহ অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় বুকে টেটাবিদ্ধ অবস্থায় অপু সর্দারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বুকে টেটাবিদ্ধ অপু সর্দারের অবস্থায় আশঙ্কাজনক বলে জানা গেছে। সংঘর্ষে অন্যান্য আহতরা হলো মতিন সর্দার, লিটন সর্দার, সাইদুল ইসলাম সর্দার।

এদিকে ঘটনার খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ২ দাঙ্গাবাজকে আটক করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com