বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

লাখাইয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা ॥ ঘাতক স্বামী আটক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৩৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের ভরপুনী গ্রামে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী। এই ঘটনায় ঘাতক স্বামী মকসুদ আলী (৩২) কে আটক করেছে জনতা। সে ওই গ্রামের মৃত খেলু মিয়ার পুত্র। গতকাল রাত সাড়ে ১২ টার দিকে এই ঘটনা ঘটে।
সূত্রে জানায়, পারিবারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এই বিষয়টি স্বামী মকসুদ মিয়া উত্তেজিত হয়ে স্ত্রী মাহমুজা বেগম (২৩) কে গলা কেটে হত্যা করে। এ সময় তার শোর-চিৎকারে গ্রামের লোকজন এসে ঘাতক স্বামী মকসুদ আলীকে ঘরে আটক রেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান বেনু মিয়াকে খবর দেয়। তিনি বিষয়টি লাখাই থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ও ঘাতক স্বামী মকসুদ আলীকে আটক করে লাখাই থানায় নিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com