শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

লাখাইয়ে অপচিকিৎসায় রোগীর মৃত্যু ॥ হাতুরে ডাক্তার শংকর আটক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ৩৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ লাখাইয়ে পল্লী চিকিৎসকের অপচিকিৎসায় তৌহিদ মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত পল্লী চিকিৎসক শংকর লাল রায়কে আটক করেছে পুলিশ। ঘটনাটি নিয়ে এলাকায় শুরু হয়েছে তোলপাড়।

জানা যায়, রবিবার দুপুর ১২ টায় পার্শ্ববর্তী নাসির নগর উপজেলার কুলিকোন্ডা গ্রামের তৌহিদ মিয়া (৪৫) কোমরে ব্যথা নিয়ে পল্লী চিকিৎসক শংখর লালের নিকট আসেন। এসময় ওই চিকিৎসক মাত্র ১ মিনিটের ব্যবধানে তাকে পরপর ৪টি ইনজেকশন পুশ করেন। এর কিছুক্ষণপরই মৃত্যুর কুলে ঢলে পড়েন তৌহিদ। বিষয়টি তৌহিদের স্বজনরা লাখাই থানা পুলিশকে অবহিত করেন। বিকাল ৩টায় লাখাই থানার ওসি (তদন্ত) অজয় চন্দ্র দেব লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী এবং পল্লী চিকিৎসক শংখর লাল রায়কে আটক করেন। আটক চিকিৎসক শংকর লাল রায় লাখাই উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে রোববার রাতে এ প্রতিবেদকের সাথে আলাপকালে অজয় চন্দ্র দেব (ওসি তদন্ত) জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, ঘটনাটি ধামাচাপা দিয়ে আটক পল্লী চিকিৎসক শংখর লাল রায়কে থানা থেকে ছাড়িয়ে নিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল জোর তদবির চালাচ্ছে। স্থানীয়রা জানান, শংখর লাল একজন হাতুড়ে চিকিৎসক। তার বিরুদ্ধে ইতিপূর্বেও অপচিকিৎসার বিভিন্ন অভিযোগ উঠেছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com