বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পর্তুগাল প্রবাসীর অর্থায়ানে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পৌর যুব-সংহতির সভাপতি ফারুক আহমেদ। মাধবপুরে হোম কোয়ারেন্টিনদের বাড়িতে সেনাবাহিনীর পরিদর্শন হবিগঞ্জে কর্মহীন খেটে খাওয়া মানুষের ঘরে খাদ্যসামগ্রী দিলেন ডিসি- মাধবপুরে করোনা মহামারিতে ডেইরি ফার্মের ভবিষ্যত নিয়ে চিন্তিত মালিকরা রেমা-চা-বাগানের অসহায় চা-শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এসপি মোহাম্মদ উল্ল্যা অসহায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান বাহুবলে টিসিবি’র তেল মজুত রাখার দায়ে ব্যবসায়ীকে বিনাশ্রম কারাদণ্ড হবিগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা দিচ্ছেন ডা. জাবের সাধারণ ছুটি বাড়লো ১১ এপ্রিল পর্যন্ত চুনারুঘাটে ২৩ টি চা বাগানে ২ দিনের স্বেচ্ছা ছুটি

সিলেট চেম্বার অব কমার্স এর চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৯ বার পঠিত

ডেস্ক নিউজঃ সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ২০১৯-২০ মেয়াদের নির্বাচন আগামী ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল অনুসারে শনিবার বৈধ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। এতে অর্ডিনারী শ্রেণি থেকে ২৪ জন, এসোসিয়েট শ্রেণি থেকে ১০ জন, ট্রেড গ্রুপ শ্রেণি থেকে ৬ জন ও টাউন এসোসিয়েশন শ্রেণি থেকে ১ জন প্রার্থীসহ মোট ৪১ জন প্রার্থী স্থান পেয়েছেন।

সিলেট চেম্বারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, সিলেট চেম্বারের সংঘবিধি অনুযায়ী এ বছর অর্ডিনারী শ্রেণি থেকে ১২ জন, এসোসিয়েট শ্রেণি থেকে ৬ জন, ট্রেড গ্রুপ শ্রেণি থেকে ৩ জন ও টাউন এসোসিয়েশন শ্রেণি থেকে ১ জনসহ মোট ২২ জন পরিচালক নির্বাচিত হবেন এবং তাদের মধ্য থেকে পরবর্তীতে সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি নির্বাচিত করা হবে। তিনি নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য সকল প্রার্থীগণের প্রতি আহবান জানিয়েছেন।

চূড়ান্ত প্রার্থীদের মধ্যে অর্ডিনারী শ্রেণির প্রার্থীরা হলেন- এহতেশামুল হক চৌধুরী, মোঃ সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মোঃ আব্দুর রহমান (জামিল), খন্দকার ইসরার আহমদ রকি, মোঃ শফিকুল ইসলাম, শান্ত দেব, মোঃ আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উস সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী, আবু তাহের মোঃ শোয়েব, মোঃ মামুন কিবরিয়া সুমন, এনামুল কুদ্দুছ চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ, মোঃ ফারুক আহমদ, মোঃ নজরুল ইসলাম, জুবায়ের রকিব চৌধুরী, আক্তার হোসেন খান, আব্দুল হাদী পাবেল, শহিদ আহমদ চৌধুরী ও মোহাম্মদ আব্দুস সালাম।

এসোসিয়েট শ্রেণির প্রার্থীরা হলেন- মাসুদ আহমদ চৌধুরী (মাকুম), মোঃ এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, চন্দন সাহা, মোঃ আতিক হোসেন, ইলিয়াছ উদ্দিন লিপু, কাজী মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ আবুল কালাম ও মনোরঞ্জন চক্রবর্তী সবুজ।

ট্রেড গ্রুপ শ্রেণির প্রার্থীরা হলেন- মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মাহবুবুল হাফিজ চৌধুরী (মসফিক), মোঃ নুরুল ইসলাম, তাহমিন আহমদ, মোঃ আমিনুজ্জামান জোয়াহির ও ওয়াহিদুজ্জামান চৌধুরী।

টাউন এসোসিয়েশন শ্রেণির প্রার্থী হলেন- শমশের জামাল। টাউন এসোসিয়েশন শ্রেণীতে অন্য কোন প্রার্থী না থাকায় শমশের জামাল-কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন বোর্ড।
সুত্রঃ আজকের সিলেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com