শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস কারাদণ্ড মাধবপুরে স্টার সিরামিক্স ডেঙ্গুর আতুঘর মানছে নির্দেশনা, ৪৫ রোগী সনাক্ত চুনারুঘাটে মৃত্যুর ৩ মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন আলহাজ্ব মুসলিম উদ্দিন চেয়ারম্যান-এর মৃত্যু বার্ষিকী আজ জন্মদিনে সকলের ভালোবাসায় সিক্ত হলেন চুনারুঘাট থানার ওসি বাহুবল সিএনজি ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত ৩ দুইজনকে সিলেট প্রেরণ চুনারুঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ভোধন হাসি’র স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের অটিজম বিষয়ক সচেতনতামূলক কর্মশালা শুরু অতিরিক্ত আইজিপি হলেন সুনামগঞ্জের চৌধুরী আবদুল্লাহ আল-মামুন শায়েস্তাগঞ্জে বন্ধুর সাথে বেড়াতে আসা কিশোরীকে ধর্ষণ ॥ ৩ লম্পট আটক

চুনারুঘাট হাসপাতালে রোগীর স্বজনদের উপর হামলা আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯ বার পঠিত

নুর উদ্দিন সুমন।। হবিগঞ্জের চুনারুঘাট হাসপাতালে বাদিনী স্ত্রীর স্বজনদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে নুর বানু (৫০) নামের বাদিনীর ফুফু আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে হাসপাতালের ভেতরে এ ঘটনা ঘটে। জানা যায়, সদর ইউনিয়নের মধ্য নরপতি গ্রামে যৌতুকের জন্য শারীরিক নির্যাতনের স্বীকার হয়ে সকালে চুনারুঘাট হাসপাতলে ভর্তি হন একই গ্রামের রমিজ আলীর কন্যা পুতুল বেগম( ২২)। বিষয়টি জানার পর আহত পুতুলকে দেখতে হাসপাতালে যান তার ফুফু নুর বানুসহ স্বজনরা। পুতুল হাসপাতালে ভর্তির খবর জানতে পেরে স্বামী পারভেজুর রহমান রনি হাসপাতালে উপস্থিত হন। তখন পুতুলের স্বজনদের সাথে নির্যাতনের বিষয় নিয়ে বাকবিতণ্ড হয়। এক পর্যায়ে রনি তার ফুফু শাশুড়ি নুর বানুকে কিল ঘুষি মারলে নাক পাটিয়ে দেয় এতে তিনি রক্তাক্ত জখম হন। হামলার ঘটনায় হাসপাতালের রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হাসপাতাল কর্তৃপক্ষ হামলাকারী যুবককে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চুনারুঘাট থানার এস আই সামিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ হামলাকারী স্বামী পারভেজুর রহমান রনি(২৫) কে আটক করে থানায় নিয়ে যান। রনি সিলেটের ছাতক উপজেলার ছাদিকুর রহমানের ছেলে। স্থানীয়রা জানায় বিয়ের পর থেকেই রনি নরপতি গ্রামেই বসবাস করছে। এদিকে আহত নুর বানু(৫০)চিকিৎসাধীন অবস্থায় হাসপাতলে ভর্তি রয়েছে। আহত নুরবানু সদর ইউনিয়নের মধ্য নরপতি গ্রামের মৃত আঃ ছত্তার মিয়ার স্ত্রী। আহত নুর বানু জানান রনি তার ভাইজি পুতুলকে বিরের পর থেকে যৌতুকের জন্য মানুষিক শারীরিক নির্যাতন করে আসছে।

গত বৃহস্পতিবার রাতে যৌতুকের জন্য নির্যাতন করে স্বামী। এঘটনায় গৃহবধূ পুতুলকে হাসপাতালে ভর্তি করা হয়। এখবর শুনে তিনি তাকে হাসপাতালে দেখতে যান, পুতুল কেন হাসপাতাল ভর্তি হল এনিয়ে পুতুলকে চর তাপ্পর মারে স্বামী রনি তখন ফুফু বাধা দিলে রনির হামলায় ফুফু মারাত্মক জখম হন। হাসপাতালে আসা রোগীরা জানান চিকিৎসা নিতে এসে হাসপাতালও নিরাপদ নয়, এ হামলার সঠিক বিচার চান রোগীরা। আটক রনির স্ত্রী জানায় তার স্বামী টাকার জন্য প্রায় সময় তাকে নির্যাতন করে এর আগেও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে এঘটনায় তিনি মামলা করবেন। আরএমও মোমিন উদ্দিন চৌধুরী জানান হাসপাতালে হামলার খবর শুনে সাথে সাথ পুলিশ পাটিয়েছি। পুলিশ জানায় তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে তবে এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com