শনিবার, ১২ অক্টোবর ২০১৯, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটের পানছড়ি পাহাড়ের টিলা কেটে অবৈধ বালু উত্তোলন চুনারুঘাট এসিল্যান্ডের অভিযানে ৮টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস চুনারুঘাটে তুচ্ছ ঘটনা নিয়ে দুপক্ষে সংঘর্ষে আহত ৫ ফদ্রখলা রাস্তার বেহাল দশা” সুনজর নেই! ১০ গ্রাম মানুষের চরম দূর্ভোগ এমপি আবু জাহির-এর সাথে জেলা সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত কমিটির সাক্ষাত বাহুবলে ৭টি দূর্গামন্দির উন্নয়নে ১ লাখ ৪৫ হাজার টাকা অনুদান প্রদান চুনারুঘাটে সৃজনশীল মেধাবিকাশের মানববন্ধনে উত্তাল জনতার সম্মিলিত প্রতিবাদ চুনারুঘাটে অন্তঃসত্ত্বা হওয়ায় চাপে পড়ে শ্বাসরোধে হত্যা॥ হত্যার বর্নণা দিয়েছে ঘাতক প্রেমিক মাধবপুরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ বাহুবলে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজে দুঃসাহসিক চুরি সংঘটিত ॥ নাইট গার্ডসহ আটক ৪

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুলাই, ২০১৯
  • ৩২ বার পঠিত

বাহুবল প্রতিনিধিঃ বাহুবলে আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরেরা নগদ লক্ষাধিক টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে নাইটগার্ডসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল, কলেজের হিসাব রক্ষণ কর্মকর্তা মুহিত মিয়া, নাইট গার্ড ফিরোজ মিয়া, আহাদ মিয়া ও জুয়েল মিয়া। বাহুবল মডেল থানার (ওসি) কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে একটি সংঘবদ্ধ চোরের দল কলেজের গেইট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তারা অফিস রুমের দরাজ ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নগদ ১ লক্ষ ১৭ হাজার টাকাসহ মূল্যবান জিসিনপত্র লুট করে নিয়ে যায়। এছাড়াও তচনছ করা হয় অফিসের যাবতীয় কাজগপত্র। ওসি আরো জানান, আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর তাদের সংশ্লিতা পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুর রহমান জানান, শুক্রবার সকালে পাহাড়াদার আহাদ মিয়া চুরির ঘটনাটি আমাকে অবগত করে। পরে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে যাই এবং পুলিশকে বিষয়টি জানাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, বিষয়টি তদন্ত করে দেখার জন্য তাৎক্ষনিক একটি কমিটিও করে দেয়া হয়েছে। বাহুবল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলামকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com