বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম:
আজ শপথ নিচ্ছেন হবিগঞ্জের পৌর মেয়র মিজান ॥ শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল ও মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তা সরকারি সব কলেজ বিশ্ববিদ্যালয়ের অধীভুক্ত হচ্ছে বিয়ের ৬ মাসের মাথায় নবীগঞ্জে প্রবাসির স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার চুনারুঘাট থানার নবাগত ওসি শেখ নাজমুল হক এর মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রেফতার ২ শ্রীমঙ্গলে তক্ষকসহ হবিগঞ্জের চার পাচারকারীকে আটক করেছে পুলিশ চা-শ্রমিক হত্যাকারীদের ফাঁসির দাবীতে সড়ক অবরোধ করে শ্রমিকের বিক্ষোভ আজ ঢাকায় আসছেন নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা ৫ পরিবর্তন আসছে ফেসবুক মেসেঞ্জারে নবীগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণ ও হত্যা মামলার ১৭ বছর পর রায় ॥ দুলাভাইসহ ৪ জনের যাবজ্জীবন মাধবপুরে নতুন ওসির আগমনে কমেছে হাইওয়ে সড়কের হয়রানী এলাকায় স্বস্থি

যুগ্ম-সচিব হলেন হবিগঞ্জের দুই কৃতি সন্তান শোয়েব ও তোফায়েল

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ১৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের দুই কৃতি সন্তান শোয়েব আহমেদ খান ও তোফায়েল ইসলাম যুগ্ম-সচিব হিসাবে পদোন্নতি পেয়েছেন। গতকাল সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে ১০৯ জন উপ-সচিবকে যুগ্ম-সচিব হিসেবে পদোন্নতির যে আদেশ প্রদান করা হয় সেখানে এই দুই কর্মকর্তার নাম রয়েছে।
শোয়েব আহমেদ খান বিসিএস ১৫ ব্যাচের কর্মকর্তা। তিনি আজমিরীগঞ্জের মাহতাবপুর গ্রামের সন্তান ও হবিগঞ্জের সিনিয়র আইনজীবী এবং বঙ্গবন্ধু পরিষদ এর সভাপতি এডভোকেট আবুল খায়ের এর জামাতা। সর্বশেষ তিনি মৎস্য ও পশু সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিব হিসাবে কর্মরত ছিলেন।
তোফায়েল ইসলাম বিসিএস ১৭ ব্যাচের কর্মকর্তা। তিনি মৌলভীবাজার জেলার সদ্য বিদায়ী জেলা প্রশাসক। তিনি লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের কৃতি সন্তান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com