শুক্রবার, ২১ জুন ২০১৯, ০৮:৪২ অপরাহ্ন

গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্যে সরকার কাজ করছে ॥ নবীগঞ্জে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০১৯
  • ১৮ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধিঃ বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। উন্নয়ন কাজে যদি কেউ অনিয়ম দুর্নীতি করে তাহলে সেখানে জিরো টলারেন্স নীতিতে ব্যবস্থা নেয়া হবে। সরকার গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্যে কাজ করছে। বিমান বন্দরে এখন আর যাত্রীদেরকে হয়রানি করা হয় না। ঘণ্টার পর ঘণ্টা যাত্রীদেরকে লাইনে দাড়িয়ে থাকতে হয় না। ১৫ মিনিটেই চেকআপ করা হয়। কোন সন্দেহভাজন ছাড়া কোন যাত্রীকে চেকআপ করা হয়না। আগামীতে সিলেটে বিশেষ পর্যটন কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে।
মন্ত্রী বলেন, মানুষের মৌলিক অধিকার সরকার নিশ্চিত করে। সামাজিক নিরাপত্তার জন্য বয়স্ক, বিধবা সহ বিভিন্ন শ্রেনীকে বিভিন্ন ভাতা আওতায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, দেশে বিদ্যুতের কোন অভাব নেই। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাব স্টেশন নির্মাণ করা হবে। তিনি বলেন, দেশ ও সামাজিক উন্নয়নে এবং দুঃখ দুর্দশা লাগবে সরকারের পাশাপাশি ধনাঢ্য ও প্রবাসীরা এগিয়ে আসতে হবে। তিনি বলেন, এক সময়ের খাদ্যাভাবের বাংলাদেশ আজ শুধু খাদ্যে সয়ং সম্পন্নই নয় উদ্বৃত্ত রয়েছে। সকলে মিলে কাজ করলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো। আর অচিরেই বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ হবে।
গতকাল রবিবার নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বদরদি দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান, সাবেক সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, হবিগঞ্জের স্থানীয় সরকারের উপ-পরিচালক নুরুল ইসলাম, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ইংল্যান্ড প্রবাসী ফয়সল আহমদ চৌধুরী এমবিই, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, হবিগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসান, ইউপি চেয়ারম্যান সত্যজিত দাস প্রমুখ। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, বদরদি দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জুনেদ হোসেন চৌধুরী। অনুষ্টান পরিচালনা করেন, উপজেলা ছাত্রসমাজের সভাপতি চৌধুরী এম এম স্বপন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ ক্বারী আলমগীর হোসেন। ইসলামী সংগীত পরিবেশন করেন মামুনুর রশীদ।
বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, বিভিন্ন কারণে লোডশেডিং হয়ে থাকে। এ অবস্থা থেকে নিস্কৃতি পেতে হলে গ্রিড সাব স্টেশন করতে চাই। এতে ১’শ বছরের জন্য বিদ্যুৎ সমস্যার সমাধান হবে।
এম এ মনিম চৌধুরী বাবু নবীগঞ্জের পাহাড়ী অঞ্চল দিনারপুর এলাকায় পর্যটন কেন্দ্র স্থাপনের দাবী জানান। তিনি বলেন, গরীব দুঃখী মানুষের সহযোগিতায় প্রবাসীসহ জনপ্রতিনিধি ও ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।
আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী সরকারের উন্নয়নে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।
উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম নবীগঞ্জের ঘরে ঘরে গ্যাস সরবরাহ ও হেলিপেট সংস্কারের দাবী জানান।
ফয়সল চৌধুরী এমবিই বলেন, সকলের সহযোগিতায় আমরা গরীব দুঃখী মানুষের কল্যাণে কাজ করছি। এ ধারা অব্যাহত থাকবে।
সভাপতির বক্তব্যে ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, এ পর্যন্ত জেলার সর্বত্র ১০ হাজারের বেশী মেডিকেল ক্যাম্প করেছি। এলাকার মাটি ও মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা আছে বলেই আমরা কাজ করছি। সকলে মিলে উন্নয়নে ভুমিকা রাখতে হবে। তিনি বলেন, আমি প্রচার চাই না, কাজ চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com