শনিবার, ২২ জুন ২০১৯, ০৭:৪৮ অপরাহ্ন

বাহুবলে বিদায়ী ইউএনও জসিম উদ্দিন কে সংবর্ধনা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০১৯
  • ১৮ বার পঠিত

বাহুবল প্রতিনিধি। । বাহুবল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে বাহুবল পাবলিক লাইব্রেরী।
শুক্রবার (৩১ মে) বিকাল ৩ ঘটিকায় লাইব্রেরীর অফিস কক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
বাহুবল পাবলিক লাইব্রেরীর স্বপ্ন দ্রষ্টা সুনামধন্য সফল উপজেলা নির্বাহী অফিসারকে বিদায়ী সংবর্ধনা দিতে গিয়ে কেঁদে ফেলেন সংবর্ধনা অনুষ্টানে উপস্থিত অনেকেই।

কেঁদে ফেলেন পাবলিক লাইবেরীর অফিস সহকারী রিপন সরকারও। তার হৃদয় বিদারক বক্তব্য শুনে পুরো সংবর্ধনা অনুষ্টানটিতে ধরে যায় স্তব্ধতা নিরবতা। সবাই বাকরুদ্ধ হয়ে যায়। বাহুবলের আশির্বাদপুষ্ট ওই উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় দিতে চান না লাইবেরীর কার্যকরি কমিটির সদস্যরা।

এ সময় বক্তারা বলেন, তবু বিদায়ের প্রান্তরে এসে দাঁড়াতে হয় মোরে বারে বারে” হ্যাঁ সত্যিই আজ এই বিদায় শব্দটি যেন আরো কোন তিন অক্ষরের একটা শব্দ নয়,যেন বুকের উপর একটা পাহাড় চেপে পড়া, আজ সত্যিকারে বুঝতে পারছি বিদায় কি,আর অনুভব করতে পারতেছি এর গভীরতা।

আজ এমন একটি দিন যেদিন বিদায় দিতে হবে আমাদের প্রাণপ্রিয় সভাপতিকে, ভুলে যেতে হবে উনার স্নেহের শাসন আর ভালোবাসা, বাস্তবতার কাছে আজ আমাদের হার মানতে হচ্ছে।

যার পদ-চারণায় এই লাইব্রেরী পেয়েছিল সস্থিরঃ আজ তাকে বিদায় দিতে হবে। “যেতে নাহি দিতে চাই,তবু যেতে দিতে হয়” এই বাক্যের কাছে নতি স্বীকার করে আজ উনাকে বিদায় দিতে হবে।

জীবনের তাড়নায়,আর সামনে এগুনোর পথে প্রশস্ত করতে আপনার ভালোবাসায় সিক্ত ছিলাম আমরা, জানিনা কতটুকু সন্মান দিতে পেরেছি আপনাকে? যদি মনের অজান্তে কখনো কষ্ট দিয়ে থাকি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন আমাদের,আর আপনার জন্য রইল শুভ কামনা।

বাহুবল পাবলিক লাইব্ররীর সহ সভাপতি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক সোহেল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাইব্রেরীর সিনিয়র সদস্য ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী।

উপস্থিত হয়েছিলেন লাইব্রেরীর কার্যকরি কমিটির সকল সদস্যবৃন্দ।

পরে সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসারের সৌজন্যে মাওলানা নুরুল আমিনের কোনআন তিলাওয়াতের মধ্যদিয়ে ইউএনও ‘র বাসায় ইফতার পার্টিতে অংশ গ্রহন করেন সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com