রবিবার, ২৩ জুন ২০১৯, ০৬:৫০ পূর্বাহ্ন

উমেদনগর থেকে ব্যবসায়ীর হাত-পা ও মুখ বাধা লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ১৩ বার পঠিত

হবিগঞ্জ সংবাদদাতাঃ হবিগঞ্জ শহরের দানিয়ালপুরে দীলিপ রায় (৫৫) নামের এক ব্যবসায়ীর হাত-পা ও মুখ বাধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই এলাকার পাহারাদারসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। নিহত দীলিপ রায় উমেদনগর পশ্চিম হাটি এলাকার মৃত দীরেন্দ চন্দ্র রায়ের পুত্র। গতকাল সোমবার সকাল ১০টায় সদর থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। দীলিপ রায় দীর্ঘদিন ধরে দানিয়ালপুর শিল্প এলাকায় তৃষ্ণা ওয়ার্কশপ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলে কাজ করছেন। নিহতের পুত্র দীপঙ্কর চন্দ্র রায় জানান, তার পিতা মাজার ভক্ত ছিলেন। প্রায় সময়ই মুড়ারবন্দ মাজারে যেতেন। গত রবিবার রাত ৯টায় তাকে ফোন করে জানান, তিনি বাড়িতে আসবেন না, মুড়ারবন্দ মাজারে যাবেন। গতকাল সোমবার সকালে ফোন পেয়ে তৃষ্ণা ওয়ার্কশপে আসেন। এসে দেখা যায় দরজা খোলা। তার পিতার মুখ ও হাত-পা বাধা অবস্থায় ঘরের তীরের সাথে দাড়ানো অবস্থায় রয়েছে। দেখেই তারা সদর থানায় খবর দেন। সে আরো জানায়, তার পিতাকে হত্যা করা হয়েছে এবং খুনিরা যাতে বেচে যায়, সেজন্য তাকে গলায় ফাঁস লাগিয়ে দাড় করিয়ে রেখেছে।
পুলিশ গতকালই অভিযান চালিয়ে খাদেম আলী (৩৫), মেহের আলী (৪০), তাহির মিয়া (৩৮) ও পাহারাদার ইউনুছ আলী (৫০) কে আটক করে থানায় নিয়ে যায়।
পুলিশ জানায়, ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তবে আটকদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সাথে আরও কারা জড়িত তাদেরকে আটক করে পরবর্তীতে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com