শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বড়লেখার জয়নুলকে যুক্তরাষ্ট্রে গুলি করে হত্যা,এলাকায় শোকের ছায়া

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৭ মে, ২০১৯
  • ৩৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: যুক্তরাষ্ট্রের সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তাঁর নাম জয়নুল ইসলাম।
স্থানীয় সময় শুক্রবার আনুমানিক রাত একটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত জয়নুল ইসলামের বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের কাজিরবন্দ (ছালিয়া) গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। চার ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন জয়নুল।
নিহতের পারিবার ও প্রবাসী সূত্রে জানা গেছে, জয়নুল ইসলাম প্রায় ১০ বছর আগে যুক্তরাষ্ট্রের পাড়ি জমান। তিনি মিশিগানের ডেট্রয়েটের কাশ্মীর স্ট্রিটে সপরিবারে বসবাস করতেন। সেখানে তিনি ট্যাক্সিক্যাব চালিয়ে আয়-রোজগার করতেন। ঘটনার সময় শুক্রবার রাত একটার দিকে জয়নুল ইসলাম স্থানীয় একটি মসজিদে তারাবি নামাজ আদায় করে বাসায় ফিরছিলেন। এ সময় সন্ত্রাসীরা তাকে করে গুলি করে। প্রত্যক্ষদর্শীরা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি মারা যান।
এদিকে জয়নুলের মৃত্যুর খবরে গ্রামের বাড়ি বড়লেখার বর্ণি ইউনিয়নের কাজিরবন্দ (ছালিয়া) গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।
বড়লেখার বর্ণি ইউনিয়নের সমাজসেবক মুহাম্মদ কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে রবিবার বিকেলে বলেন, জয়নুল ইসলাম আমার প্রতিবেশী। তিনি দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে সপরিবারে বসবাস করছেন। তিনি খুবই একজন ভালো মানুষ ছিলেন। শুক্রবার রাতে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেছে বলে আমরা শোনেছি।
তিনি জানান, যুক্তরাষ্ট্রের মতো একটি উন্নত দেশে একজন মানুষকে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করলো। এটা খুবই উদ্বেগের বিষয়। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার চাই। তার মৃত্যুতে আমরা শোকাহত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com