বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নবায়ন শর্তে হবে নতুন এমপিও আজমিরীগঞ্জে মসজিদে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০ মিরপুর আলিফ-সোবহান চৌধুরী কলেজের ছাত্রীকে উত্যক্ত ॥ সহপাঠী ছাত্রের কারাদন্ড চুনারুঘাটের  বিভিন্নস্থানে অবৈধ ভাবে বালু উত্তোলনের অভিযোগে ৪টি ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস প্রতিপক্ষকে ফাঁসাতেই তুহিনকে খুন করে বাপ-চাচা ঘৃন্য বিবেক আমার নেই আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রায়।পাঁচ রাজাকারের মৃত্যুদন্ড। ঢাকা মেট্রোপলিটন পুলিশের শ্রেষ্ঠ এডিসি নুরুল আমিন বাহুবলে মাদক জুয়া ইভটিজিং নিয়ন্ত্রণে উদ্বুদ্ধ করন কার্যক্রম অনুষ্ঠিত সুনামগঞ্জের শিশু তুহিনকে হত্যা করেছে তার বাবা।দাবি পুলিশের

ঈদে ছোট পর্দায় অভিনেত্রী পপি

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৫ মে, ২০১৯
  • ৪৮ বার পঠিত

বিনোদন ডেস্কঃ টেলিভিশন নাটকে নিয়মিত না হলেও কয়েক বছর ধরে ঈদের মৌসুমে ছোট পর্দায় সরব থাকেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। বরাবরের মতো এবারও তাকে দেখা যাবে ঈদের একাধিক নাটক-টেলিছবিতে। সম্প্রতি পপি ‘নায়িকার বিয়া’ নামে একটি টেলিছবির শুটিং করছেন। শুটিং চলছে গাজীপুরের হোতাপাড়ায়। টেলিছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। এটি রচনা ও পরিচালনা করেছেন টি আর আরিফ। এটির শুটিং শেষ করেই ঈদের আরেকটি নাটকে কাজ করবেন।

ঈদের ব্যস্ততা নিয়ে পপি বলেন, ‘নায়িকার বিয়া’ নামে একটি টেলিছবিতে কাজ করছি। এখানে কোনো নায়ক নেই। আমার ওপর গল্প। এই ঈদে আরেকটি কাজ করার কথা আছে। এখনো শুটিং শুরু হয়নি। এটিতেও আমাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।’ নাটক-টেলিছবি ছাড়াও পপিকে দেখা যাবে ঈদের আড্ডা ও সাক্ষাৎকার বিষয়ক একাধিক সেলিব্রেটি অনুষ্ঠানে।

অন্যদিকে বড় পর্দায় মুক্তি না পেলেও ইউটিউবে মুক্তি পাচ্ছে পপি অভিনীত ছবি ‘দি ডিরেক্টর’। তবে কামরুজ্জামান কামু পরিচালিত এ ছবিটি নিয়ে আপত্তি তুলেছেন পপি। এটি চলচ্চিত্র নয় বলে দাবি করেন তিনি। পপি বলেন, ‘এটা তো কোনো সিনেমা নয়। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। তারপর টেলিফিল্ম, এখন শুনছি চলচ্চিত্র। নাটক এখন কীভাবে সিনেমা হয়ে যায়? ১২ বছর আগে এর দুই দিনের শুটিং করেছিলাম। এত বছর পর একটা নাটক কীভাবে সিনেমা হয়? এটা তো একটা ক্রাইম। এগুলো হলো প্রতারণা।’

২০০৭ সালে ছবিটির শুটিং শুরু হয়। ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে। ২০১৫ সালে ছাড়পত্র পায়। অবশেষে এবারের ঈদে মুক্তির আলো দেখতে যাচ্ছে ‘দি ডিরেক্টর’।

দুই বছর আগে ঈদুল আজহায় পপি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিটি মুক্তি পেয়েছিল। এ ছবিতে পপির সহশিল্পী ছিলেন ছোটপর্দার অভিনেতা ডি এ তায়েব ও চিত্রনায়িকা পরীমনি। জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত এ ছবিতে পপির অভিনয় প্রশংসা পায়।

বড় পর্দার এই গস্নামার নায়িকার চলচ্চিত্রে আগের মতো ব্যস্ততা নেই। বর্তমানে তার হাতে রয়েছে কয়েকটি ছবি। শুটিং শেষের পথে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, অভিনয় করছেন ‘সেভ লাইফ’ ও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতে। এছাড়া ‘কাটপিস’ ছবির শুটিং শিগগিরই শুরু হওয়ার কথা রয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি পপি কাজ করছেন ওয়েব সিরিজেও।
সৌজন্যেঃ যায়যায় দিন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com