সোমবার, ২০ মে ২০১৯, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
রমজান উপলক্ষে প্রশিক্ষণার্থীদের জন্য আইসিটি ক্যারিয়ার এর বিশেষ প্রকল্প বানিয়াচঙ্গে সরকারী ভাবে কৃষকের বাড়ী থেকে ধান ক্রয় করলেন জেলা প্রশাসক হবিগঞ্জের পইলে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মচারী মঞ্জু মিয়ার বিরুদ্ধে মানববন্ধন চুনারুঘাট সাংবাদিক সমিতির অফিস উদ্বোধন ও বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চুনারুঘাটে ভেজাল বিরোধী অভিযানে ২ ব্যবসায়ীর জরিমানা মাধবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী রতন গ্রেফতার শায়েস্তাগঞ্জ মহাসড়কে ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৫ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক নির্বাচিত মিজান হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবন্ধী পরিবারের পাশে খাবার নিয়ে ওসি আজমিরুজ্জামান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০১৯
  • ৭২ বার পঠিত

নুর উদ্দিন সুমন: চুনারুঘাট উপজেলার চাঁন্দভাঙ্গার বাসিন্দা প্রতিবন্ধী আছকির মিয়া। তাকে প্রায়ই থানার সামনে দেখা যেত বাঁশি হাতে যানজট মুক্ত রাখার চেষ্টার ভূমিকায়। পাশাপাশি জীবিকা নির্বাহে তিনি হৃদয়বান লোকদের কাছ থেকে আর্থিক সাহায্য নিতেন। বিষয়টি থানার ওসি কেএম আজমিরুজ্জামানের নজরে আসে। তিনিও তাকে মাঝে মধ্যে আর্থিক সহায়তা করতেন। কিন্তু কয়েক দিন ধরে আছকির মিয়াকে থানার সামনে দেখা যাচ্ছিল না। ওসি খোঁজ নিয়ে জানতে পারেন প্রতিবন্ধী আছকির মিয়া ১৫ দিন ধরে অসুস্থ।
তিনি (ওসি) ১২ মে প্রতিবন্ধী আকছির মিয়ার পরিবারের পাশে খাবার (দেশী মুরগি, রুই মাছ, চাউলের বস্তা ও নগদ টাকা) নিয়ে যান। আছকির মিয়া ওসিকে দেখে অবাক। তিনি কান্নাজুড়ে দিয়ে বলেন আমার অসুখ ভাল হয়ে গেছে। আমি ধন্য। ওসি কেএম আজমিরুজ্জামানের সাথে ছিলেন পুলিশ সদস্য সাইফুুর রহমান।
এ বিষয়ে ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, শুনলাম আছকির মিয়া অসুস্থ। তাই খাবার নিয়ে গেলাম তাঁর বাড়িতে। উদ্দেশ্য স্ত্রী ও সন্তানদের নিয়ে আছকির মিয়া যাতে করে পবিত্র মাহে রমজানের রোজা পালন করতে পারে।
তিনি বলেন, আমরা সকলেই চারপাশের অসহায় লোকের সহযোগিতায় করি। তাহলে দেখা যাবে সমাজে সকলেই স্বাচ্ছন্দ্যবোধে করছে। আসুন সকলেই পবিত্র এ মাসে সাধ্যানুযায়ী আশেপাশের অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াই।
প্রতিবন্ধী পরিবারের পাশে খাবার নিয়ে যাওয়ার খবর শুনে তৃণমূল লোকদের মাঝে আলোচনা চলছে। অনেকে বলছেন পুলিশ শুধু আইনশৃঙ্খলাই রক্ষা করছে না। মানবতার সেবায়ও কাজ করছে। তার প্রমাণ দিলেন চুনারুঘাট থানার কেএম আজমিরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com