শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

মাধবপুরে ২১ শ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৩৬৯ বার পঠিত

মাধবপুর প্র্রতিনিধিঃ ২১ শ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে মাধবপুর উপজেলার শাহজিবাজার ফতেহপুর অব্দার রাস্তা সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হল-নাসিননগর উপজেলার দৌলতপুর গ্রামের জিলু মিয়ার ছেলে আরজান মিয়া (২৮), মৃত রওশন আলীর পুত্র মোঃ আমির আলী (৩২), আলম খা’র পুত্র মোঃ তোফজ্জল খা (২৩)।
ডিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবুল কালাম আজাদ ও ইকবাল বাহার একদল পুলিশ নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় হবিগঞ্জগামী (হবিগঞ্জ-থ-১১-৩৮১৮) নং একটি সিএনজি গাড়ীকে আটকানোর চেষ্টা করলে পালিয়ে যেতে চেষ্টা করে। কিন্তু অবশেষে চৌকুস পুলিশ বাহিনীর নিকট তারা আটকা পড়ে যায়। এ সময় গাড়ীটি তল্লাশী করে উল্লেখিত পরিমান ইয়াবাহ ও ৩ ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় কৌশলে ওই গ্রামের লাল মিয়া (৩০) পালিয়ে যায়। এ ব্যাপারে এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com