রবিবার, ২১ জুলাই ২০১৯, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাট প্রেসক্লাব সভাপতির সাথে সমতা খাতুনের সৌজন্য সাক্ষাত আগামীকাল সোমবার থেকে সারাদেশে বজ্রসহ বৃষ্টিপাত ১৮ লাখ টাকার প্রতারণা মামলায় এক ব্যক্তি শহরে গ্রেফতার নবীগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ দুই বখাটে আটক চুনারুঘাটের বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরন করলেন জেলা প্রশাসক চুনারুঘাটে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ও আলোচনা সভা লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন বাংলাদেশ নিয়ে ট্রাম্পের কাছে মিথ্যা বক্তব্য দেয়ায় ॥ প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন খোয়াইসহ হবিগঞ্জের সকল নদ নদীর সমস্যা সমাধান হবে-পানি সম্পদ প্রতিমন্ত্রী নবীগঞ্জে অজ্ঞান অবস্থায় কিশোর উদ্ধার ॥ নবীগঞ্জ শহরজুড়ে আতঙ্ক

মাধবপুরে ২১ শ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৩৪ বার পঠিত

মাধবপুর প্র্রতিনিধিঃ ২১ শ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে মাধবপুর উপজেলার শাহজিবাজার ফতেহপুর অব্দার রাস্তা সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হল-নাসিননগর উপজেলার দৌলতপুর গ্রামের জিলু মিয়ার ছেলে আরজান মিয়া (২৮), মৃত রওশন আলীর পুত্র মোঃ আমির আলী (৩২), আলম খা’র পুত্র মোঃ তোফজ্জল খা (২৩)।
ডিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবুল কালাম আজাদ ও ইকবাল বাহার একদল পুলিশ নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় হবিগঞ্জগামী (হবিগঞ্জ-থ-১১-৩৮১৮) নং একটি সিএনজি গাড়ীকে আটকানোর চেষ্টা করলে পালিয়ে যেতে চেষ্টা করে। কিন্তু অবশেষে চৌকুস পুলিশ বাহিনীর নিকট তারা আটকা পড়ে যায়। এ সময় গাড়ীটি তল্লাশী করে উল্লেখিত পরিমান ইয়াবাহ ও ৩ ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় কৌশলে ওই গ্রামের লাল মিয়া (৩০) পালিয়ে যায়। এ ব্যাপারে এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com