মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাট জমি-জমা সংক্রান্ত বিরোধ প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা মহিলা গুরুতর আহত মাধবপুরে ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের কারাদন্ড প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ ॥ হবিগঞ্জ জেলায় উর্ত্তীণ ৬২৬ জন চুনারুঘাটে ৩৪০০ শত পিছ ইয়াবা সহ ৩ মাদক ব্যাবসায়ী আটক বানিয়াচঙ্গে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২০ জন আহত বাহুবলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত চুনারুঘাটে ফুটবল খেলায় সংঘর্ষ আহত ১০ রাস্তা অবরোধ নবীগঞ্জে ওসি ও এসআইকে কুপিয়ে ক্ষতবিক্ষত মুছার মা”বোন কারাগারে ১৫ জনের বিররুদ্ধে পুলিশের মামলা বাহুবলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস কারাদণ্ড মাধবপুরে স্টার সিরামিক্স ডেঙ্গুর আতুঘর মানছে নির্দেশনা, ৪৫ রোগী সনাক্ত

নিজের সিনেমা দ্বিতীয়বার দেখেন না কেন শাহরুখ?

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
  • ৪৩ বার পঠিত

অনলাইন ডেস্কঃ  বলিউড তারকা শাহরুখ খান অভিনীত জিরো। সিনেমাটি ভারতে তেমন একটা হিট করতে পারেনি। বেইজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালের সমাপ্তি সিনেমা হিসেবে দেখানো হচ্ছে জিরো।
ভারতে কেন এই সিনেমা ভালো লাভের মুখ দেখল না এই নিয়ে প্রথম প্রকাশ্যে কথা বললেন কিং খান।
চীনের গ্লোবাল টেলিভিশন নেটওয়ার্কের একটি সাক্ষাত্কারে শাহরুখ বলেন, “দুর্ভাগ্যবশত, জিরো ভারতে খুব ভালোভাবে গৃহীত হয়নি। সম্ভবত আমি ভুল সিনেমা তৈরি করেছি, সম্ভবত আমি সঠিকভাবে গল্প বলতে পারিনি। তাই আমি একটু চিন্তিতই যে এখানে মানুষ কীভাবে সিনেমাটিকে গ্রহণ করবেন এবং আমি আশা করি এখানে মানুষের সিনেমাটি ভালো লাগবে।”
প্রায় ২০০ কোটি টাকা ঢেলে সিনেমাটি বানিয়েছিলেন শাহরুখ। মুক্তির প্রথম সপ্তাহে ভারতীয় বাজারে ১০০ কোটিরও ব্যবসা করতে পারেনি এই সিনেমা।
শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেনমেন্টের জিরো আজ পর্যন্ত করা শাহরুখের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র।
শাহরুখ খান বলেন, “জিরো তৈরির জন্য অনেক কঠোর পরিশ্রম করতে হয়েছিল এবং এর ফলে সিনেমার ব্যর্থতা তাকে হতাশ করে তুলতে পারেনি কিন্তু তিনি নিজেই দ্বিতীয়বার সিনেমাটি দেখতে চাননি।”
অভিনেতা বলেন, “এটা যখন ভালো হল না, আমার খুবই খারাপ লাগল। এত মানুষ সিনেমাটিকে প্রত্যাখ্যান করেছেন… যখন আপনি তিন বছর ধরে এমন একটি চলচ্চিত্র তৈরি করেন এবং সেটি মানুষ গ্রহণ করেন না… তখন ঠিক হতাশা বা বিষণ্নতা হয় না.. কিন্তু আমি এটি আর দেখতে চাই না। আমি তিন মাস পর আবার সিনেমাটা দেখব। হয়তো আমি তখন বুঝতে পারব সিনেমাটায় ঠিক কী ভুল ছিল!”
২০ এপ্রিল চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে জিরো।
শাহরুখ খান জিরোতে এমন এক ভূমিকায় অভিনয় করেছেন যেমনটা আগে কোনোদিন করেননি তিনি। এই সিনেমায় একজন বামনের ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ, আর তার ছিল এক আশ্চর্য ক্ষমতা। নিমেষে তারা খসাতে পারতেন তিনি। ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা ছিলেন শাহরুখের সহঅভিনেতা। সিনেমার পরিচালনায় ছিলেন আনন্দ এল রাই।
সুত্রঃ দেশ রূপান্তর

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com