শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

সিলেটের কলাপাড়ায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার৩

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ৩৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নগরীর নগরের পীরমহল্লা কলাপাড়া আবাসিক এলাকায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-কলাপাড়া এলাকার নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন জলিল ও দুদু মিয়া।
সোমবার রাতে এঘটনায় তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত রোববার রাতে ধর্ষণের ঘটনা ঘটে।
জানা যায়, নগরের কলাপাড়া এলাকার জলিল-দুদু দীর্ঘদিন ধরেই এক ব্যক্তির কাছে চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা না দেয়ায় ওই বক্তিকে বিভিন্ন সময় হুমকি-ধমকি দিয়ে আসছিলেন তারা। এর জের ধরে রোববার রাত ৯টার দিকে দলবল নিয়ে তার বাসায় হানা দেয়। এ সময় স্বামীকে মারধর করে বেঁধে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করে তারা।
এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সিলেট বিমানবন্দর থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর পর তিন আসামিকেই গ্রেপ্তার করেছে পুলিশ।
বিমানবন্দর থানার ওসি মো. শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন

সুত্রঃ আজকের সিলেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com