শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বানিয়াচং উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৮৭ বার পঠিত

বানিয়াচং প্রতিনিধি :-বানিয়াচং উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ৩ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন হয়েছে ।
সোমবার(২১মার্চ) উপজেলা কৃষি অফিসের হলরুমে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী দিনে প্রশিক্ষণ প্রদান করেন বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার, ওয়েভ ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় কর্মকর্তা শাহজাহান মিয়া ও ওয়েভ ফাউন্ডেশনের সহকারী বিভাগীয় কর্মকর্তা সাইফুর রহমান।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক এ প্রশিক্ষণ উপজেলা কৃষি অফিস হলরুমে অনুষ্ঠিত হচ্ছে।

প্রশিক্ষণে বানিয়াচং প্রেসক্লাবের সেক্রেটারি মখলিছ মিয়া, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সেক্রেটারি শিব্বির আহমেদ আরজুসহ উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ২৫ জন সদস্য অংশগ্রহণ করেন।

ইউরোপীয় ইউনিয়ন ও ক্রিশ্চিয়ান এইড’র আর্থিক ও কারিগরি সহায়তায় সিলেট বিভাগের ২৯ টি উপজেলায় এই প্রকল্প বাস্তবায়ন করছে ওয়েভ ফাউন্ডেশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com