রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বাহুবলে ভোটাভুটির আগেই মারা গেলেন এক প্রার্থী

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ১৮১ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে আনিসুল রহমান চৌধুরী কামাল নামে এক সদস্য প্রার্থী মারাগেছেন। বিষয়টি সত্যতা নিশ্চিত করে বাহুবল উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, আনিসুল রহমান চৌধুরী কামাল বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের রাজসুরত গ্রামের দেওয়ান আলফু মিয়ার ছেলে। তিনি পুটিজুরি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ছিলেন। তার প্রতীক ছিল বৈদ্যুতিক পাখা। রোববার (৩০ জানুয়ারি) রাত ১০টার দিকে তিনি মারা যান। স্থানীয়রা জানান, নির্বাচনের আগের দিন রাত ১০টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে বাড়িতে মারা যান। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

পুটিজুরি ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মুদ্দত আলী জানান, আনিসুল রহমান চৌধুরী কামাল দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। হবিগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ছাদেকুর রহমান জানান, নির্বাচনের কয়েক ঘণ্টা আগে মারা যাওয়ার খবর শুনেছি। তবে ওই ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের মধ্যে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com