শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

করোনার ভ্যাকসিন নিলেন ইউএনও দম্পতি

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৯ বার পঠিত

নুর উদ্দিন সুমন : জেলার বাহুবল ও চুনারুঘাটে আনুষ্ঠানিকভাবে করোনার টিকাদানের প্রথম দিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিকা নিলেন ইউএনও দম্পতি।

আজ ৭ ফেব্রুয়ারি, রোববার বেলা ১২টার দিকে বাহুবল ও চুনারুঘাট সাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে কোভিড—১৯ টিকাদান কেন্দ্রে টিকা নেন তারা । এর আগে সুরক্ষা অ্যাপসের মাধ্যমে টিকা নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেছিলেন বাহুবল উপজেল নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার ও তার স্বামী চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ।

প্রথম দিনেই করোনার টিকা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন ইউএনও দম্পতি । তারা বলেন, অনেক দেশেই এখনো টিকাদান শুরু হয়নি। কিন্তু আমাদের দেশে হয়েছে-এটা আমাদের জন্য ভাগ্যের বিষয়।

প্রথম দিনেই টিকা নিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন বলেও জানান এ দম্পতি । টিকা দেওয়ার পর অনুভূতি জানতে চাইলে তারা আরও বলেন, টিকা দেয়ার পর থেকে কোনোরকম অসুস্থতা বোধ করছি না। কোভিড—১৯ থেকে বাঁচতে নিজেকে সুরক্ষিত রাখতে আপামর জনসাধারনও টিকা নিতে এগিয়ে আসবে বলে আশা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com