রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
জগতপুরে বাস- টমটমের সংঘর্ষ নিহত ১ চুনারুঘাটে প্রয়াত কাউন্সিলর মিলনের মৃত্যু বার্ষিকী পালন চুনারুঘাটে উপজেলা পরিষদ এসোসিয়েশনের জেলা শাখার মতবিনিময় সভা চুনারুঘাটের প্রয়াত কাউন্সিলর মিলনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে পৌর যুবলীগের শোকসভা ও মিলাদ মাহফিল বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ: নানক বাহুবলে পুলিশের মোটরসাইকেল পুড়ানোর ঘটনায় থানায় মামলা, আটক ৫ থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত মাধবপুর-চুনারুঘাট সার্কেলেরে নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার বেকারিতে অর্ধলাখ টাকা অর্থদণ্ড -যানজট নিরসনে অভিযান: কঠোর ব্যবস্থা নেওয়া হবে -ইউএনও চুনারুঘাটের প্রয়াত কাউন্সিলর মিলনের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন চিরনিদ্রায় শায়িত হলেন আপীল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আব্দুল হাই: জানাযা সম্পন্ন

চুনারুঘাটে অসহায় শীতার্তদের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার শীতবস্ত্র বিতরণ

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩ বার পঠিত

নুর উদ্দিন সুমন : পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার ব্যক্তিগত উদ্যোগে হবিগঞ্জ জেলায় বিভিন্ন উপজেলা ঘুরে শীর্তাতদের মধ্যে গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। শহরের চেয়ে গ্রামে শীতের তীব্রতা বেশী, কঠোর পরিশ্রমীরা শীতবস্ত্রের অভাবে চরম দুর্ভোগে পোহাতে হয় তাদের। বিষয়টি নজরে আসে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার । তিনি বিষয়টি প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করেন। ইতিমধ্যে জেলার বিভিন্ন উপজেলায় শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেছেন। যথাক্রমে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫ টায় চুনারুঘাট থানা কর্তৃক আয়োজিত শীতবস্ত্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী আশরাফ এর সভাপতিত্বে ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম এর পরিচালনায় চুনারুঘাট পৌরসভার নতুন বাজারে আয়োজিত শীতবস্ত্র বিতরণ পুর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। তিনি বলেন, প্রত্যেক পরিবারের সন্তানদের সু-শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। সন্তানরা সু-শিক্ষায় শিক্ষিত হলে পরিবারে শান্তি আসবে।

তিনি আরও বলেন, অপ্রাপ্ত বয়সে ছেলে/মেয়েদের হাতে মোবাইল ফোন ব্যবহার করতে দেয়া যাবেনা মোবাইল ফোন ব্যবহারে একটি সন্তান খারাপ হয়ে যায়। ইন্টারনেট ভাল খারাপ দুটোই আছে। সন্তানকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে পিতা-মাতার ভূমিকা সর্বাধিক গুরুত্বপূর্ণ। সন্তান ও পরিবারের সদস্যদের, মাদক, ও দাঙ্গা থেকে বিরত রাখতে সকল পিতা -মাতা ভূমিকা রাখলেই ভাল সন্তান ও শান্তির বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে। পরে অসহায় নারী পুরুষদের মধ্যে পুলিশ সুপার নিজেই শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, ট্রাফিক ইন্সপেক্টর মো: রমজান আলী, এসআই,মোতালিব, এএসআই উত্তম, হাজ্বী আব্দুল আউয়াল, কৃষকলীগ নেতা মিজানুর রহামান সুহাগসহ সংশ্লিষ্ট পৌরসভার জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com