মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে সাংবাদিককে হুমকীর ঘটনায় বেপজার কর্মকর্তার বিরুদ্ধে থানায় ডাইরী

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১২ বার পঠিত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পেশাগত দায়িত্ব পালন কালে হেনস্থার শিকার হয়েছেন এস এস ( অনলাইন ) টিভির চ্যানেলের সাংবাদিক আয়েশা জান্নাত। বকেয়া বেতনের দাবীতে শনিবার সকাল সিদ্ধিরগঞ্জের আদমজী-চিটাগং রোড অবরোধ করে বিক্ষোভ ও আন্দোলন করে শ্রমিকরা । এ নিউজ সংগ্রহ করতে গিয়ে হুমকী ও অশোভন আচনের শিকার হন তিনি। এঘটনায় গতকাল রাত সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় জিডি এন্ট্রি করেন সাংবাদিক আয়েশা জান্নাত । যার নং ৪১৩ ।

সাংবাদিক আয়েশা জান্নাত জিডিতে উল্লেখ্য করেন গত ৯ জানুয়ারি দুপুর দেড়টায় আদমজী ইপিজেড গেইটে শ্রমিক আন্দোলন করার সময় ক্যামেরা দিয়ে ভিডিও ধারণ করেন। এসময় শেখ ইশতিয়াক আহম্মেদ লিটু বেপজার (কর্মকর্তা) তথ্যচিত্র ও ঘটনার বিডিও ধারণকালে বাধা দিয়ে অকথ্য ভাষায় গালাগালি করে হাত থেকে মাইক্রোফোন এবং মোবাইল ছিনিয়ে নিয়ে ভাংচুর করেন। এমনকি হাত ধরে টেনে-হেচড়ে আদমজী ইপিজেডের গেইট থেকে ইপিজেডের ভিতরে বেপজার অফিসের ভিতরে নিয়ে গিয়ে অশোভন আচরন করেন এবং উত্তেজিত হয়ে হুমকি দিয়ে বলেন যদি সংবাদ প্রকাশ করেন তাহলে খুন করে লাশ গুম করে ফেলবো। এ বিষয়টি সাংবাদিক মহলে জানাজানি হলে ক্ষোভ সৃষ্টি হয়। উল্লেখ্য গতকাল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বকেয়া বেতনের দাবীতে শনিবার (৯ জানুয়ারি) সকাল থেকে দফায় দফায় সিদ্ধিরগঞ্জের আদমজী-চিটাগং রোড অবরোধ করে বিক্ষোভ ও আন্দোলন করে শ্রমিকরা ।

এই সংবাদ সংগ্রহ করতে গেলে এস এস অনলাইন টিভি চ্যানেলের সাংবাদিক আয়েশা জান্নাতকে বাধা দেয় এবং তার হাত থেকে মুঠো ফোন ছিনিয়ে নিয়ে চ্যানেলের মাইক্রোফোন ভেঙ্গে ফেলেন বেপজার সোশ্যাল কাম ইন্সপেক্টর শেখ ইশতিয়াক আহমেদ লিটু।

ইন্সপেক্টর শেখ ইশতিয়াক আহমেদ লিটু আদমজী ইপিজেডের গেটের সামনে থেকে জোর পূর্বক সাংবাদিক আয়েশা জান্নাতের হাত ধরে টেনে আদমজী ইপিজেডের ভিতরে বেপজার অফিসের ভিতর নিয়ে যায়। তার হাত ছাড়ানোর চেষ্টা করলে শেখ ইশতিয়াক আহমেদ লিটু সাংবাদিক আয়েশা জান্নাতের সাথে অশোভন আচরণসহ প্রাণ নাশের হুমকি দেন।

সাধারণ ডায়েরী বিষয় জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন ডাইরীটি নথিভুক্ত করা হয়ছে তদন্তক্রমে ব্যবস্থা নেয়া হবে।

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ আদমজী নগর বেপজার জেনারেল ম্যানেজার বলেন, আমি এই বিষয় কিছুই জানি না । তবে এমন আচরণ খুবই খারাপ । আমি এ বিষয়টি দেখবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com