বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে শত্রুতার বলি দেড় লক্ষাধিক টাকার টমেটো কৃষকের আহাজারি চুনারুঘাটে বিএনপি নেতার হামলায় যুবলীগ নেতা আহত সিদ্ধিরগঞ্জে সাংবাদিককে হুমকীর ঘটনায় বেপজার কর্মকর্তার বিরুদ্ধে থানায় ডাইরী সর্বত্র নিন্দার ঝড় ॥ সাদা বোরকার আড়ালে কে করছেন সিজার! ডাঃ উম্মে কাশমিরার সিজার করার পর বাচ্চা বদল, অতপর মৃত্যু সাংবাদিকের সাথে বেপজার ইন্সপেক্টরের অশোভন আচরণের অভিযোগ শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন: সভাপতি বিশ্বজ্যোতি সম্পাদক সোহেল চুনারুঘাটের শাইলগাছ মাটি কাটা নিয়ে এলাকাবাসী ও মাটি ব্যবাসায়ীদের মধ্যে উত্তেজনা শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগের সাংগঠনিক উদয়ের জন্মদিন পালিত পাবেলের ২৩ তম জন্মদিন উদযাপন ১০ জন অসহায় বিধবা মহিলাদের পাশে -৭নং ওয়ার্ড ১০নং মিরাশী ইউ/পি যুব সংঘ

বাহুবলে অর্ধশত নারীদের মাঝে আমার বাংলাদেশ ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: বাহুবলে আমার বাংলাদেশ ফাউন্ডেশন কর্তৃক অর্ধশত নারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় উপজেলার মিরপুর ইউনিয়নের করাঙ্গী সমবায় সমিতির অফিসে এ শীতবস্ত্রগুলি বিতরণ করা হয়।

আমার বাংলাদেশ ফাউন্ডেশনের ক্যাপ্টেন সিদ্দিকুর রহমান মাসুমের সঞ্চলনায় উপস্থিত ছিলেন মিরপুর ইউনিয়নের ২ নংওয়ার্ডের মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী শামীম আহমেদ।

উপস্থিত ছিলেন মহিলা মেম্বার রাজিয়া খাতুন, রাজু মিয়া, আলমগীর মিয়া প্রমূখ।

আমার বাংলাদেশ ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী প্রতিষ্ঠান। দেশপ্রেম ও মানুষের কল্যানে এই ফাউন্ডেশনের সদস্যগণ কাজ করছে। মাতৃভূমি বাংলাদেশের উন্নয়ন ও সেবায় আত্মনিয়োগের জন্য ৮টি উদ্দেশ্য নিয়ে আমার বাংলাদেশ ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়। সৎ ও সুনাগরিক তৈরি, পরিবেশ উন্নয়ন ও পরিচ্ছন্নতা, বৃক্ষ রোপন ও সৌন্দর্য বর্ধন, শিক্ষা ও দক্ষতা উন্নয়ন, খাদ্য ও হতদরিদ্রকে সহায়তা, চিকিৎসা ও সাস্থ্য সেবা, সামাজিক উন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়ন আমার বাংলাদেশ ফাউন্ডেশনের মূল কর্মপরীধি। সমগ্র বাংলাদেশে উল্লেখিত ৮টি কার্যক্রম পরিচালিত করছে আমার বাংলাদেশ ফাউন্ডেশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com