শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বাহুবলে অর্ধশত নারীদের মাঝে আমার বাংলাদেশ ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ২৯১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: বাহুবলে আমার বাংলাদেশ ফাউন্ডেশন কর্তৃক অর্ধশত নারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় উপজেলার মিরপুর ইউনিয়নের করাঙ্গী সমবায় সমিতির অফিসে এ শীতবস্ত্রগুলি বিতরণ করা হয়।

আমার বাংলাদেশ ফাউন্ডেশনের ক্যাপ্টেন সিদ্দিকুর রহমান মাসুমের সঞ্চলনায় উপস্থিত ছিলেন মিরপুর ইউনিয়নের ২ নংওয়ার্ডের মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী শামীম আহমেদ।

উপস্থিত ছিলেন মহিলা মেম্বার রাজিয়া খাতুন, রাজু মিয়া, আলমগীর মিয়া প্রমূখ।

আমার বাংলাদেশ ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী প্রতিষ্ঠান। দেশপ্রেম ও মানুষের কল্যানে এই ফাউন্ডেশনের সদস্যগণ কাজ করছে। মাতৃভূমি বাংলাদেশের উন্নয়ন ও সেবায় আত্মনিয়োগের জন্য ৮টি উদ্দেশ্য নিয়ে আমার বাংলাদেশ ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়। সৎ ও সুনাগরিক তৈরি, পরিবেশ উন্নয়ন ও পরিচ্ছন্নতা, বৃক্ষ রোপন ও সৌন্দর্য বর্ধন, শিক্ষা ও দক্ষতা উন্নয়ন, খাদ্য ও হতদরিদ্রকে সহায়তা, চিকিৎসা ও সাস্থ্য সেবা, সামাজিক উন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়ন আমার বাংলাদেশ ফাউন্ডেশনের মূল কর্মপরীধি। সমগ্র বাংলাদেশে উল্লেখিত ৮টি কার্যক্রম পরিচালিত করছে আমার বাংলাদেশ ফাউন্ডেশন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com