সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

আহম্মদাবাদ অবৈধ ক্যাবল টিভি নেটওয়ার্ক পরিচালকদের হামলার প্রতিবাদে মানববন্ধনের ডাক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২২ বার পঠিত

মো: ফজল মিয়া আমরুড থেকে: চুনারুঘাট উপজেলার আহাম্মদাবাদ ইউনিয়নে অবৈধভাবে ক্যাবল টিভি নেটওয়ার্ক ডিস সংযোগ বন্ধ করে দেওয়ায় সন্ত্রাসী হামলা চালিয়ে ৫ জনকে আহত করেছে ওই ব্যবসার স্থানীয় পরিচালকরা। জানা যায় গত ২১ নভেম্বর শনিবার বেলা পৌনে বারোটায় সিসিটিএন চুনারুঘাট এর আহম্মদাবাদ ইউনিয়নস্থ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেন উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের নিনা ভিশন ক্যাবল টিভি নেটওয়ার্ক এর প্রোপ্রাইটর মোশতাক উদ্দিন আখঞ্জি।
ওইদিন বিকাল ৪টায় আহম্মদাবাদ ইউপির ৫ নং ওয়ার্ড মেম্বার দুলাল ভূঁইয়া ও তার অংশীদার ব্যবসায়ী কে এম আনোয়ার হোসেন বড় একটি দল নিয়ে মোশতাক উদ্দিনের বাড়িতে এসে তাদের উপর অতর্কিত হামলা চালান। এ হামলায় মৃত ইউসুফ উল্লাহ জমাদারের পুত্র দৌলত জমাদার (৫০), গোছাপাড়া গ্রামের বাড়ি সাজু মিয়া (২২), গাদিশাল গ্রামের মৃত আবদুল গনির পুত্র জাহির মিয়া (৪৫), গোছাপাড়া গ্রামের মৃত সুরুজ মিয়ার পুত্র শান্ত মিয়া (২০) ও একই গ্রামের মৃত আবদুল জাহিরের পুত্র সুজন মিয়া (২২) আহত হন।
আহতদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দৌলত জমাদার ও সাজু মিয়ার অবস্থার অবনতি হলে তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন বিকালে দুলাল ভূঁইয়া বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে ডেগার দিয়ে আঘাত করেন। প্রথমবার আঘাত করলে দৌলত মিয়া আটকাতে গিয়ে মারাত্মকভাবে জখম হন। দ্বিতীয়বারের আঘাতকে সাজু মিয়া প্রতিহত করতে চাইলে সেও গুরুতর আহত হয়। এরপর কে এম আনোয়ার হোসেন ও তাদের বিশাল দলবলের এলোপাতাড়ি আঘাতে আহত হন অন্যান্যরা। ঘটনার পরপরই পুলিশ এসে বিষয়টিকে আর বাড়তে দেয়নি। এ ঘটনায় গ্রামবাসীরা জড়ো হয়ে আদালতে মামলার প্রস্তুতি গ্রহণসহ ২৪ নভেম্বর বেলা এগারোটায় স্থানীয় আমুরোড বাজারে মানববন্ধনের সিদ্ধান্ত গ্রহণ করেন। ঘটনায় নিনা ভিশন ক্যাবল নেটওয়ার্কের প্রোপ্রাইটর মোশতাক উদ্দিন জানান, সিসিটিএন কর্তৃক আহম্মদাবাদ ইউনিয়নে অবৈধভাবে ব্যবসা পরিচালনা করে বছরের পর বছর ধরে তার লোকসান হচ্ছিল। সরকারি ভ্যাট-ট্যাক্স ফাঁকি দিয়ে তারা আন্ডার রেটে ব্যবসা পরিচালনা করে আসায় তিনি লোকসানে পড়েছিলেন।
এ নিয়ে তিনি চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ চুনারুঘাটের বরাবর লিখিত অভিযোগ দায়ের করে ও কোন সমাধান পাচ্ছিলেন না। এমতাবস্থায় বাধ্য হয়ে তিনি তাদের সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।
বিষয়ে সিসিটিএন আমরোড বাজার ব্যবসায়িক অংশীদার আনোয়ার হোসেন তিনি তার ফেসবুকে লেখেন বৈধ-অবৈধ দেখার মোশতাক উদ্দিন আকঞ্জি কে?
ঘটনার পর থেকে ওই পুলিশের টহল ঘনঘন এলাকায় নজরদারি রাখলেও যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের সংঘর্ষ। এ বিষয়ে প্রশাসনের দ্রুত দৃষ্টি কামনা করেছেন এলাকার সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com