রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে১৭ কোটি টাকা ব্যয়ে নতুন একটি পানি শোধনাগার উদ্বোধন চুনারুঘাটে ধর্ষণের চেষ্টা মামলায় যুবলীগ নেতা কারাগারে শায়েস্তাগঞ্জে শীতবস্ত্র নিয়ে অসহায় শীতার্তদের পাশে ইউএনও মিনহাজুল চুনারুঘাটে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সেবাপ্রত্যাশীদের আন্তরিকতার সাথে সেবা প্রদান করতে হবে- বিভাগীয় কমিশনার চুনারুঘাটে ৪শ পিস ইয়াবাসহ মৌলভীবাজারের এক যুবক গ্রেফতার বাহুবলে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ॥ পরিবারের দাবী ধর্ষনের পর হত্যা মাধবপুরে তথ্য প্রযুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইনে ইউপি সদস্য গ্রেফতার বা‌নিয়াচং‌য়ে ভোক্তার অধিকার সংরক্ষণ আইন অবহিত করণ ও বাস্তবায়ন বিষয়ক “সেমিনারে অন‌ু‌ষ্ঠিত মাধবপুর পৌর আওয়ামীলীগের জরুরী সভা অনুষ্ঠিত

নিয়মিত খেলাধুলা করলে কোনো অপরাধ করতে পারে না, তাই সবাইকে নিয়মিত খেলাধুলা করতে হবে- এমপি আব্দুল মজিদ খান

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১১ বার পঠিত

বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি : হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেন, আজকের খেলায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারেননি তাদেরকে ধন্যবাদ। বিজয়ী হতে পারেননি তাতে কি হয়েছে চেষ্টা ত করেছেন। নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কোনো অপরাধ করতে পারে না। তাই সবাইকে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও। তবে নানান কারণে খেলাধুলার প্রতি মানুষের আগ্রহ কমে গেছে।
সোমবার ২নভেম্বর বিকাল ৩টায় বানিয়াচং উপজেলার ১১নং ইউনিয়নের নয়াপাথারিয়া মাঠে জেলা পরিষদের আশিক মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
জেলা পরিষদের সদস্য মোঃ আশিক মিয়ার ব্যাক্তিগত উদ্যেগে পাথারিয়া মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় পাথারিয়া এনামুল হক ফুটবল একাদশকে ০-১ গোলে পরাজিত করে আথুকুড়া ফুটবল একাদশ বিজয়ী হয়।
১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহাদ মিয়ার সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন জেল পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য জনাব ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শেখ সেলিম, বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শেখ শামছুল হক, সাবেক চেয়ারম্যান সজীব আলী, জেলা পরিষদের সদস্য আশিক মিয়া, ইউনিয়ন চেয়ারম্যান ফজলুর রহমান খান, এরশাদ আলী, অফিসার ইনচার্জ মোঃ ইমরান হোসেন, সুজাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মুর্শেদ সরকার, আরো উপস্থিত আছেন লিটন মিয়া, আলাউদ্দিন সর্দার, নুর মিয়া তালুকদার, মজিদ মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com