মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে নিখোঁজের একদিন পর পুকুরে ভেসে উঠলো প্রতিবন্ধী শিশুর লাশ এনি লস্করের দূর্গা পূজার শুভেচ্ছা শায়েস্তাগঞ্জে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ১ আহত ১০ চুনারুঘাটের নতুনব্রিজে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক মাধবপুরে কাভার্ড ভ্যান ও ট্রাক্টরের সংঘর্ষে আহত ৩ বানিয়াচংয়ের নাগুড়া ফার্মের পাশে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবীতে মানববন্ধন চুনারুঘাটে এক রাতে নারীসহ ওয়ারেন্টভুক্ত ২০জন পলাতক আসামী গ্রেফতার বানিয়াচংয়ে শারদীয় দূর্গাপূজা‘র বিশেষ আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত মাধবপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ চুনারুঘাটে সাংবাদিক ও তার পিতার উপর হামলাকারী আসামী দোলন গ্রেফতার

সৌদি আরবে নামার অনুমতি পেল বাংলাদেশ বিমান

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পঠিত

অবশেষে সৌদি আরবে ফ্লাইট পরিচালনার জন্য ল্যান্ডিং পারমিশন (অবতরণের অনুমতি) পেল রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১ অক্টোবর থেকে বাংলাদেশ বিমান সৌদি আরবে ফ্লাইট পরিচালনা করতে পারবে।
এর আগে সৌদি সরকার বিমানকে ১ অক্টোবর থেকে ফ্লাইট পরিচালনার অনুমতি দিলেও ল্যান্ডিং পারমিশন দেয়নি। এমন সিদ্ধান্তের বিষয়ে বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) থেকে সৌদির সিভিল এভিয়েশনকে চিঠিও দিয়েছিল।
বিমান সূত্র জানায়, বিমান ১ অক্টোবর থেকে সৌদির তিন শহরে সপ্তাহে আটটি ফ্লাইট পরিচালনার অনুমতি পেয়েছে। শহর তিনটি হচ্ছে জেদ্দা, দাম্মাম ও রিয়াদ। দুই-একদিনের মধ্যে বিমানের ওয়েবসাইটে ১ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত ফ্লাইট শিডিউল ঘোষণা করা হবে বলে জানা গেছে।
এদিকে বাংলাদেশ সরকারের অনুরোধে সৌদি আরবে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের আকামার মেয়াদ বাড়িয়েছে দেশটির সরকার। ২২ সেপ্টেম্বর থেকে এর মেয়াদ আরও ২৪ দিন বাড়ানো হয়েছে।
বুধবার (২৩ সেপ্টেম্বর) পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার নিজ ভেরিফাইড ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com