রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাটে সৈয়দ নাসির উদ্দীন সিপাহসালার (র) মুড়াবন্দ মাজারে বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৪২ বার পঠিত

চুনারুঘাট প্রতিনিধি।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় জেলা যুবলীগের আয়োজনে সৈয়দ নাসির উদ্দীন সিপাহসালার (র) মুড়াবন্দ মাজারে বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল পালন করা হয়। আজ ৯ আগষ্ট রবিবার বিকালে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম এর উপস্থিতিতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী পালন করা হয়। জানা যায় বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময়ে বাঙালি জাতির অবিস্মরণীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন দশায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের অসীম ত্যাগ ও মহানুভবতার কথা স্বরন করেন।তিনি ছিলেন বঙ্গবন্ধুর শক্তি, তিনি সর্ব সময়ে বাঙ্গালী জাতির অবিস্মরণীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে সর্বোচ্চ সহযোগিতা ও পাশে থেকে সাহস যুগিয়েছেন।কিন্তু দুঃখজনক ১৫ আগষ্টের কলঙ্কিত রাতে বঙ্গবন্ধু সহ স্ব পরিবারে বিশ্বাস ঘাতকরা নির্মম ভাবে হত্যা করে।আল্লাহর অশেষ মেহেরবানি তে বিদেশে থাকায় বেঁচে থাকেন আজকের বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানা।এ সময়ে সবাই উনাদের শান্তি কামনায় ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ ও জেলা যুবলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুল কাদির লস্কর রিমন ও চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম আনোয়ার সহ উপজেলা নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com