শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম:
আজ শুক্রবার বিকাল ৩টায় উদ্বোধন হবে গীতিকার মামুন ফুটবল একাডেমি শায়েস্তাগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবা- চোলাইমদসহ গ্রেফতার দুই চুনারুঘাটে গরীবের ডাক্তার কেশব বণিক আর নেই ! ফেসবুকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারের যোগ্যতা নিয়ে গুজব❗ মাধবপুরে করোনায় আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু❗ শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি চুনারুঘাটে বন্ধু ফাউন্ডেশনের আয়োজনে ১৫০টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরন নবীগঞ্জে শালী দুলাভাই পরকিয়া দৈহিক মিলনে বাধা দেয়ায় মাকে গলা কেটে হত্যা চুনারুঘাটে টানা অভিযানের মধ্যেও থেমে নেই মাদক পাচার: দুইমন গাঁজাসহ গ্রেফতার ৪ বানিয়াচং মুরাদপুর হাওরে নৌকা ডুবিতে নারী নিহত, নিখোঁজ ২

মাধবপুরে নির্বাচন কর্মকর্তার বাসায় দুঃসাহসিক চুরি

Abul Hasan Fayez
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১১ বার পঠিত

আবুল হাসান ফায়েজ◾ হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার ভাড়া বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা ৬ভরি স্বর্ন ৪ভরি রোপা একটি ট্যাপ নগদ ৫৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুজ্জান শ্যামলী আ/ব এলাকার একটি প্লাটে ভাড়া থাকেন।গত বৃহস্পতিবারের ভাড়া বাসা তালা বব্ধ করে তিনি স্ব পরিবারে গ্রামের বাড়ি নরসিংদীতে চলে যান।

২৬জুলাই সকালে তিনি বাসায় এসে দেখেন তালা ভাঙা ও দরজা খোলা। ভিতরে প্রবেশ করে দেখতে পান ষ্ট্রীলের আলমারি ও ওয়াডের ডয়ার খোলা ।ও কাপড় ছোপড় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। দৃবৃত্তরা আলমারি ও ওয়াডপে রাখা স্বর্নের গলার নেকলেস, চেইন দুটি রকেট একটি কানের টানা একটি, কানের দুল৪ আংটি ২ মোট ৬ভরি স্বর্ন ও রোপার চেইন ও নুপর ৫ভরি,একটি ট্যাপ ও নগদ ৫৫ হাজার টাকা নিয়ে যায়। তবে কখন এ চুরি সংঘটিত হয় বলতে পারে না ।

এব্যাপারে নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জান বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ জানান খরর পেয়ে তিনি ঘটনাস্থলে পরিদর্শন করেন। ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। জড়িতদের গ্রেফতার ও মালামাল উদ্বারে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com