রবিবার, ১৭ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা বিভাগে আবারো শ্রেষ্ঠ চুনারুঘাট থানার এএসআই মনির বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ॥ আহত ১

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় আহত হাফেজ ছাত্র হ্নদয় বাঁচতে চায়

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৩১৩ বার পঠিত
চিকিৎসাধীন হ্নদয়ের ছবি

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় আহত হাফেজ ছাত্র হ্নদয় বাঁচতে চায়

হাসপাতালের বেডে শুয়ে নীরব যন্ত্রণায় দিন পার করছে চুনারুঘাট উপজেলার গোগাউড়া কৌমিয়া মাদ্রাসার হিফজুল কোরআন বিভাগের মেধাবী ছাত্র হ্নদয় । সে ৬ পারার হাফেজ। মুখ থেকে হারিয়ে গেছে হাসি। কারণ গত ১২ জুলাই সন্ধ্যায় উত্তর বাজার থ্রী হুইলার (নছিমন) ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে তার ডান পা ভেঙ্গে যায় । এসময় তাকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট পরে সিলেট হয়ে ঢাকায় প্রাইভেট প্রাইম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয় । সেখানে ভর্তির পর হ্নদয়ের জীবন বাঁচাতে চিকিৎসকরা তার ডান পায়ের উরুত থেকে নিচের অংশ কেটে ফেলেন। হ্নদয় সুচিকিৎসা না পেয়ে মৃতুর সাথে পাঞ্জা লড়ছে। হ্নদয় পৌরশহরের চন্দনা গ্রামের দিনমুজুর মাসুক মিয়ার ছেলে। হ্নদয়ের পিতা মাসুক মিয়া জানিয়েছেন টাকার অভাবে চিকিৎসা প্রায় বন্ধ হাওয়ার উপক্রম । হ্নদয়ের পিতা মাসুক মিয়া জানান, তার ছেলের চিকিৎসা বাবদ এখন পর্যন্ত প্রায় ৩লক্ষাধিক টাকা খরচ গিয়েছে। ব্যয়বহুল এ চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নি:স্ব হয়ে গেছে পরিবারটি। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে।

এমতাবস্থায়, হ্নদয়ের চিকিৎসার জন্য দেশ বিদেশের সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় পিতা। তার চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি মোবাইল (হ্নদয়ের পিতা মাসুক মিয়ার) মোবাইল নাম্বার +8801739474848। অথবা কোন তথ্যের জন্য 01713-810714 সাংবাদিক নুর উদ্দিন সুমন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com