মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পাহাড়ী এলাকার কিং ইউপি সদস্য মিজান কারাগারে ১৫ আগস্টের পর চালু হচ্ছে সকল আন্তঃনগর ট্রেন চুনারুঘাটে সৈয়দ নাসির উদ্দীন সিপাহসালার (র) মুড়াবন্দ মাজারে বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল মাধবপুরে সাংবাদিক জাহের মিয়ার স্মরনে মিলাদ মাহফিল ও শোকসভা আগামীকাল থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তি আবেদন ১২ আগস্ট মিলবে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন! শায়েস্তাগঞ্জে ট্রেনের টিকিট নিয়ে ভোগান্তিতে যাত্রীরা চুনারুঘাটের সাটিয়াজুরীতে রাস্তা ও সাঁকো মেরামতের দাবিতে সভা অনুষ্টিত শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে চুনারুঘাটে আলোচনা সভা চুনারুঘাটে সাড়ে ৫ লক্ষ টাকার আতসবাজি আটক

শায়েস্তাগঞ্জে গাঁজা ও গাঁজার গাছসহ আটক ৩

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৯ বার পঠিত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ শায়েস্তাগঞ্জে গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে। বুধবার (২২ জুলাই) রাত ৯টায় শায়েস্তাগঞ্জ থানার এসআই মোখলেছ, কমলাকান্ত ও জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিস অভিযান চালিয়ে উপজেলার ব্রাক্ষণডুরার রাবনডুবি গ্রামের খেলু মিয়ার বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল, রাবনডুবি গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে খেলু মিয়া (৬০), মৃত আনছব আলীর ছেলে আহাদ মিয়া (৬০) ও মৃত আকবর আলীর ছেলে ফারুক মিয়া। এসময় রাবনডুবির খেলু মিয়ার বাড়িতে তল্লাশিকালে বাড়ির আঙ্গিনায় দুইটি গাঁজার গাছ পাওয়া যায়।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন- আটককৃত তিনজনই গাঁজা সেবনকারী। তাদের সাথে ৬টি গাঁজার পুরিন্দা পাওয়া গেছে। তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করার জন্য এনডিসি হবিগঞ্জ বরাবরে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com