বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বা‌নিয়াচং‌য়ে বিধবা ভাতার টাকা অাত্নসা‌তের অ‌ভি‌যোগ সা‌বেক ইউ‌পি মেম্বারের বিরু‌দ্ধে।

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২৭৪ বার পঠিত

বা‌নিয়াাচং প্র‌তি‌নি‌ধি : বানিয়াচং উপজেলায় সাবেক ইউপি সদস সামছুর বিরুদ্ধে বিধবা ভাতার টাকা আত্মসাতের অভিযোগ দায়ের। জানা যায় ভুক্তভোগি বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেছেন। উপজেলার কাগাপাশা ইউনিয়নের বাগাহাতা গ্রামের মৃত জিনু মিয়ার স্তী জহুরা খাতুন মঙ্গলবার (৩০ জুন) উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত এ অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কাগাপাশা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাগহাতা গ্রামের সাবেক ইউপি মেম্বার মৃত ছায়েব আলীর পুত্র সাবেক মেম্বার সামছু মিয়ার আমলে একি গ্রামের অসচ্ছল গরিব বিধবা ভাতার কার্ড করে দেওয়ার নাম করে তার কাছ থেকে উৎকোচের বিনিময়ে একটি কার্ড দেওয়ার শিকার করের এবং তার ছবি এবং আইডি কার্ড নিয়ে যান। কিন্তু ওই ইউপি সদস্য তার নিজের হাতে কার্ডটি না দিয়ে তার টিপসই জাল করে গত ৪ বছরের সম্পন্ন টাকা এবং এ বছরের চলতি মাসের ৯ জুন পর্যন্ত ৬ হাজার টাকা ব্যাংক থেকে তুলে আত্মসাৎ করেছেন।
অভিযোগ কারী জহুরা খাতুন জানান, আমার বিধবা ভাতার কার্ড নিয়ে আজ থেকে ৪ বছরের সব টাকা ইউপি সদস্য সামছু মিয়া আত্মসাৎ করে এবং নতুন কায়দার আমাকে বই হারিয়েছে বলে সে আমাকে দিয়ে থানায় জিডি করে এ বছরের এপ্রিল মাসে আমার ভাতার কার্ডসহ ১০০০টাকা আমাকে দিয়ে বলে আগামী মাসে বানিয়াচং সোনালী ব্যাংকে গিয়ে তুমি টাকা তুলে নিয়ে আসিও। এর ধারাবাহিকতায় চলতি মাসের ১৪ জুন বানিয়াচংয়ে ব্যাংকে গিয়ে দেখতে পাই আমার একাউন্টে কোনো টাকা নেই। টাকা কোথায় গেলো আমি জানতে চাইলে ব্যাংকের লোকেরা বলছে চলতি মাসের ৯ জুন টাকা এ নামের একাউন্ট থেকে নেওয়া হয়েছে। আমি বাড়িতে এসে সামছুর সাথে কথা বললে সে শিকার করে আমাকে চার বছরের সম্পন্ন টাকা দিবে বলে আমাকে তার বাড়ী থেকে তাড়িয়ে দেয় এবং দেই দিচ্ছি বলে সময় পার করতে শুরু করে। পরে আমি নিরুপায় হয়ে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি লেখিত অভিযোগ দায়ের করি।
এ ব্যাপারে বানিয়াচং উপজেলা
নির্বাহী অফিসার জনাব মাসুদ রানাকে ফোন দি‌য়ে প‌াওয়া যায় নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com